স্পোর্টস

খেলা ড্র

আইএফএ শিল্ডে গ্রুপ লিগের ম্যাচে পিয়ারলেস এসসি ও হায়দরাবাদ এফসির খেলা ১-১ গোলে ড্র হয়।প্রথমে খেলায় প্রাণ না থাকলেও দ্বিতীয় পর্বে হাড্ডাহাড্ডি লড়াই হয়।

তিনে মিতালি

ভারতীয় দলের তারকা ব্যাটসম্যান মিতালি রাজ ও স্মৃতি মানধানা একদিনের ক্রিকেটের রার্ঙ্কিংয়ে নিজেদের স্থান ধরে রাখলেন। রয়েছেন তিন ও ছয় নম্বরে।

বাংলাদেশ দলে ফিরলেন সাকিব

চোট সারিয়ে আবার দলে কামব্যাক করলেন। এখন তিনি মাঠে নেমে দলকে প্রতিনিধিত্ব করতে পারেন কিনা সেটাই দেখার বিষয়। ৪ ডিসেম্বর থেকে দ্বিতীয় টেস্ট শুরু।

প্রয়াত কোচ

বাটা,কালীঘাট,বেহালা ইউথ ও মিলন বীথির কোচ।দু'বার জাতীয় যুব দলে বাংলার কোচ ছিলেন তমাল দাস।তার প্রয়াণে ময়দানে শোকের ছায়া নেমে আসে।

আইএসএল কলকাতায় আসতে পারে

করোনার কারণে আইএসএলের সব ম্যাচ জৈব বলয়ের মধ্যে অনুষ্ঠিত করবার জন্য গোয়াতেই অনুষ্ঠিত হবে তা আগেই জানিয়ে দেওয়া হয়েছিল।

ভাজ্জিকে টপকে অশ্বিন নয়া মাইলস্টোন পার করলেন

নিউজিল্যান্ডের বিরুদ্ধে ম্যাচের শেষদিনে নয়া মাইলস্টোন পার করে গেলেন ভারতীয় অফস্পিনার রবিচন্দন অশ্বিন। পিছনে ফেলে দিলেন হরভজন সিংকে।

শতরানের পর অর্ধশতরান, রেকর্ড গড়লেন শ্রেয়স

অভিষেক টেস্টে খেলতে নেমে প্রথম ইনিংসে শতরান করার পর দ্বিতীয় ইনিংসেও অর্ধশতাধিক রান করে সকলের নজর তো কাড়লেনই সেইসঙ্গে রেকর্ড গড়লেন শ্রেয়স আইয়র।

শেষ চারের খেলায় হেরে গেলেন পিভি সিন্ধু

প্রথম গেমে পিভি সিন্ধু দারুন লড়াই করে থাইল্যান্ডের রাতচানোককে ২১-১৫ পয়েন্টে হারিয়ে দেন। পরবর্তী দুটি গেমে সিন্ধু দাঁড়াতেই পারলেন না।

তৃতীয়স্থানে মিতালি রাজ

আইসিসি'র তরফ থেকে মহিলাদের একদিনের ক্রিকেটের র‍্যাঙ্কিং ঘোষণা করা হয়। বোলারদের র‍্যাঙ্কিংয়ে দ্বিতীয়স্থান ধরে রাখলেন ভারতীয় পেসার ঝুলন গোস্বামী।

অনন্য নজির গড়লেন হরমনপ্রীত কাউর

এখনও পর্যন্ত এগারোটি ইনিংসে তিনি চারশোর থেকে এক রান কম করেছেন। গড় ৬৬.৫০। রয়েছে একটি শতরানও। পাশাপাশি বল হাতে পনেরোটি উইকেটও পেয়েছেন।