স্পোর্টস

আইপিএলে গড়াপেটার গন্ধ, তদন্ত শুরু বাের্ডের

ফের আইপিএলে গড়াপেটার গন্ধ, তদন্ত শুরু করে দিল বাের্ড। নেটমাধ্যমে দীপক হুড়ার পােস্ট নিয়ে তদন্ত শুরু করল বিসিসিআইয়ের দুর্নীতি দমন শাখা।

আগের ভুল থেকে শিক্ষা নিইনি আমরা: লােকেশ রাহুল

রাজস্থান রয়্যালসের কাছে জেতা ম্যাচ হাতছাড়া করে চলে আসার পর রীতিমতন পাঞ্জাব কিসে দলের মধ্যে একটা অস্থিরতার পরিবেশ তৈরি করেছে।

ঘরের মাঠে এটিকে মোহনবাগানকে রীতিমতন দুরমুশ করল এফসি নাসাফ

এএফসি ইন্টার জোনাল সেমিফাইনালে উজবেকিস্তানের এফসি নাসাফ ৬-০ গোলের ব্যবধানে রীতিমতন হেলায় হারিয়ে দিল ভারতীয় ফুটবল দল এটিকে মোহনবাগানকে।

বিরাট অধিনায়কত্ব ছাড়ায় হতাশ ব্রায়ান লারা

আমি তাে পুরােপুরি হতাশ হয়ে গেলাম এই খবরটা শােনার পর এত চটজলদি বিরাট এইরকম একটা সিদ্ধান্ত নিয়ে নেবে সেটা আমি কখনােই আশা করতে পারিনি।

বিরাটদের উদ্যোগ

রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু দল। কোভিড যােদ্ধাদের প্রতি সম্মান জানাতে সােমবার কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে আরসিবি দল নীল জার্সি পড়ে খেলতে নামবে।

ইংল্যান্ড ও অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচ খেলবে বিরাটরা

ভারতীয় দল প্রস্তুতি ম্যাচ খেলবে ইংল্যান্ড ও অস্ট্রেলিয়ার বিরুদ্ধে।আসন্ন টি টোয়েন্টি বিশ্বকাপের আসরে বিরাটরা গ্রুপের প্রথম ম্যাচেই মুখােমুখি পাকিস্তানের।

ধােনি মেন্টর হওয়ায় বােলারদের এবং খেলােয়াড়দের অনেক সুবিধা হবে, মন্তব্য বীরুর

ভারতীয় দলের তরুণ বােলারদের কেন অভিজ্ঞ বােলারদের মেন্টর এবং কোচ ছিলেন মাঠের মধ্যে। প্রায়শই তাকে মাঠের মধ্যে বােলারদের নির্দেশ দিতেন সেটা দেখা যেত।

অটল বিহারী বাজপেয়ী স্টেডিয়ামে টেস্টের আসর বসতে চলেছে

আঠাশ বছর বাদে আবারও লখনউতে আন্তর্জাতিক টেস্ট ম্যাচের আসর বসতে চলেছে। টি-টোয়েন্টি বিশ্বকাপের পর নিউজিল্যান্ড দল ভারত সফরে আসবে।

প্রেমের ছোঁয়া অনুষ্কার

বৃহস্পতিবার ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি জানিয়ে দিয়েছিলেন আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের পর তিনি শর্ট ফরম্যাটে দলের অধিনায়কত্ব ছেড়ে দেবেন।

সেনাবাহিনীতে বিরাট দায়িত্ব পেলেন মহেন্দ্র সিং ধােনি

এনসিসি কেমন কাজ করছে তা দেখার জন্য পনেরাে জনের সদস্যের একটি কমিটি তৈরি করা হয়েছে। সেই এনসিসি তদারকি কমিটিতে রয়েছেন মহেন্দ্র সিং ধােনি