স্পোর্টস

বিশ্বকাপ চ্যাম্পিয়ন হতে পারলেই দক্ষিণ আফ্রিকা চোকার্স নামাবলি ঝেড়ে ফেলতে পারবে : ওয়েসেলস

দক্ষিণ আফ্রিকার প্রাক্তন অধিনায়ক কেপলার ওয়েসেলস সােমবার সাফ জানিয়েদিলেন যে দক্ষিণ আফ্রিকা ক্রিকেট দল তাদের গায়ে আটকে যাওয়া 'চোকার্স' লেবেলটি তুলে দিতে পারবে যদি বিশ্বকাপের মতাে প্রধান আইসিসি টুর্নামেন্ট জিততে পারে এবং ইংল্যান্ডে।

এই বিশ্বকাপ হবে ওপেন টুর্নামেন্ট : রিকি পন্টিং

এবারের বিশ্বকাপে অস্ট্রেলিয়ার কোচ জাস্টিন ল্যাঙ্গারের সহকারী হিসেবে ইংল্যান্ডে যাচ্ছেন রিকি পন্টিং। তাঁর মতে বিশ্বকাপ চ্যাম্পিয়ন হওয়ায় একমাত্র ফেভারিট দল ইংল্যান্ড। তবে তাদের চ্যালেঞ্জার হয়ে উঠতে পারে ভারত এবং অস্ট্রেলিয়া।

অ্যালেগ্রির শেষ হোম ম্যাচে জয় পেল না জুভেন্তাস

জুভেন্তাসের কোচ ম্যাসিমিলানাে অ্যালেগ্রি শেষ হােম ম্যাচে আটালান্টার সঙ্গে ১-১ ড্র করায় ইতালির ফুটবল লিগ সিরিয়ে এ তে আটালান্টা তৃতীয় স্থানে উঠে এল। সেইসঙ্গে আগামী বছর চ্যাম্পিয়নস লিগ খেলা প্রায় নিশ্চিত করে ফেললাে।

দক্ষিণ কোরিয়া সফর জয় দিয়ে শুরু করল ভারত

ভারতীয় মহিলা হকি দল দক্ষিণ কোরিয়া সফর জয় দিয়ে শুরু করল। প্রথম ম্যাচেই এদিন ভারতীয় মহিলা হকি দল ২-১ গােলে জয় তুলে নিয়েছে।

অবসর নেওয়ার পর ধোনি শিল্পী হওয়ার ইঙ্গিত দিলেন

ভারতের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধােনি অবসরের পর কি করবেন তা নিয়ে অনেক কথা বলা হয়েছে এতদিন। সেই বিতর্কে এবার ধােনি নিজেই ইন্ধন জুগিয়ে জানালেন অবসরের পর তিনি কি করতে পারেন?

এই বিশ্বকাপের ডার্ক হর্স আর কেউ নয় ওয়েস্ট ইন্ডিজ

কেউ যেটা এতােদিন বলেননি সেটা এবার প্রকাশ্যে এল। ২০১৯ বিশ্বকাপ ক্রিকেটে ডার্কহর্স হচ্ছে ওয়েস্ট ইন্ডিজ।

সমকামী সম্পর্কের কথা স্বীকার দ্যুতির, জেলের হুমকি দিদির

প্রকাশ্যে সমকামী সম্পর্কের কথা জানিয়ে পারিবাকির সমস্যার মধ্যে পড়লেন অ্যাথলিট দ্যুতি চাঁদ। পরিবারের লােকজন তাঁর এই সম্পর্কের কথা মানতে নারাজ।

বিরাটদের আগাম হুমকি দিয়ে রাখলেন এনগিডি

ঘরের মাঠে একদিনের ক্রিকেটের সিরিজে পরাজিত হওয়ার পর ভারতকে বিশ্বকাপের মহারণে হারানাের হুমকি আগাম দিয়ে রাখলেন প্রােটিয়াস পেসার লুঙ্গি এনগিডি।

পেশাদার টি-টোয়েন্টি লিগ খেলার ইচ্ছা যুবরাজের

আইসিসি অনুমােদিত টি-টোয়েন্টি লিগগুলােতে খেলতে চান যুবরাজ সিং।

পাক বোলারদের ব্যর্থতা অব্যাহত ইংল্যান্ডের মাটিতে

আসন্ন বিশ্বকাপ প্রতিযােগিতায় অংশ নেওয়ার জন্য সবথেকে প্রথম দল হিসাবে ইংল্যান্ডের মাটিতে পা রেখেছে পাকিস্তান।