দেশ

আন্তর্জাতিক আদালতে ভারতের জয়, মৃত্যুদণ্ড স্থগিত কুলভূষণ যাদবের

আন্তর্জাতিক আদালতে শেষ পর্যন্ত ভারতেরই জয় হল। বুধবার কুলভূষণ যাদবের মৃত্যুদণ্ড পুনর্বিবেচনায় ভারতের আর্জি মেনে পর্যবেক্ষণ দিল আন্তর্জাতিক আদালত।

বাবরি মামলা নিষ্পত্তিতে আরও ছয় মাসের সময় চেয়েছেন বিশেষ বিচারক

বিশেষ বিচারক এক চিঠিতে সুপ্রিম কোর্টের কাছে জানিয়েছে, ৩০ সেপ্টেম্বর তাঁর অবসরের তারিখ । তাই আরও ছয় মাস সময় দেওয়া হােক যাতে মামলার প্রক্রিয়া সম্পূর্ণ করা যায়।

৫০ দিনেও ঠিক নেই রাহুলের উত্তরসূরির

কর্নাটকের সঙ্কটের সময়ও কেন্দ্রীয় স্তরে কোনও নেতা নেই । মনে করা হচ্ছে কর্নাটকের সমস্যা মিটলে তবেই বসবে ওয়ার্কিং কমিটির বৈঠক ।

টানা বৃষ্টিতে বারাণসীতে দু’কূল ছাপিয়ে বইছে গঙ্গা, সতর্ক প্রশাসন

বন্যার আশঙ্কায় নদীর তীরবর্তী অঞ্চল থেকে বেশ কিছু পরিবারকে নিরাপদ স্থানে পাঠিয়ে দেয়া হয়েছে।

বিপন্ন গ্রেট ইন্ডিয়ান বাস্টার্ড প্রজাতির সংরক্ষণে উদ্যোগী কেন্দ্র: বাবুল সুপ্রিয়

একাধিক প্রকল্পের ব্যবস্থা করা হয়েছে  গ্রেট ইন্ডিয়ান বাস্টার্ড সংরক্ষণ প্রকল্পের জন্য । ৩৩, ৮৫ কোটি টাকা ব্যয় করা হয়েছে ।

সংখ্যালঘু অত্যাচার তত্ত্ব উড়িয়ে মোদি সরকারের পিঠ চাপড়ালেন নাকভি

বাইকচোর সন্দেহে ২৪ বছর বয়সী তবরেজ আনসারিকে প্রাণ দিতে হতে হয়েছিল গণপিটুনিতে। মেরে ফেলার আগে ওই যুবককে জোর করে জয় শ্রীরাম এবং জয় হনুমান স্লোগান দিতে বাধ্য করা হয়।

বিষ খাইয়ে ৫০টি কুকুর হত্যা তেলেঙ্গানায়

হায়দরাবাদের পর বিষ খাইয়ে কুকুর হত্যার ঘটনা ঘটল তেলেঙ্গানায় ।

অসমে বন্যায় মৃত ৬,পরিস্থিতির অবনতি

লাগাতার বৃষ্টির কারণে শােচনীয় অবস্থা অসমের । প্রবল বৃষ্টির কারণে বন্যায় মৃত্যু হয়েছে ৬ জনের। রাজ্যের ২৭টি জেলার মধ্যে ২১টি জেলা জলের তলায়। উত্তর - পূর্বের ওই রাজ্যের ৮ লক্ষের বেশি মানুষ ক্ষতিগ্রস্থ হয়েছে বন্যায়।

ধর্ম ও জাতপাতজনিত হিংসায় ব্যাহত হবে দেশের আর্থিক বিকাশ: গোদরেজ

দেশে বেড়ে চলা অসহিষ্ণুতা , ঘৃণাজনিত অপরাধ , ধর্ম ও জাতপাত ভিত্তিক হিংসা যদি এখনই না থামানাে যায় , তাহলে দেশের আর্থিক বিকাশ গুরুতরভাবে ব্যাহত হবে বলে শনিবার সতর্ক করলেন দেশের বিশিষ্ট শিল্পপতি আদি গােদরেজ।

মেহুল চোকসির দুবাইয়ের সম্পত্তি বাজেয়াপ্ত

১২ হাজার কোটি টাকা ব্যাঙ্ক জালিয়াতির পর ইডি'র ধরাছোঁয়ার বাইরে গিয়ে লুকিয়ে আছেন মেহুল চোকসি এবং তাঁর ভাগ্নে নীরব মােদি।