দেশ

ফরাসি প্রেসিডেন্টের মুখে জুতাের ছাপ, মুম্বইয়ের রাস্তা থেকে পােস্টার সরিয়ে দিল পুলিশ

ফরাসি প্রেসিডেন্ট ইমানুয়েল ম্যাকরের মুখে জুতাের ছাপ।বৃহস্পতিবার দক্ষিণ মুম্বইয়ের রাস্তা ছেয়ে যায় এমন পােস্টারে।পরে পােস্টার সরিয়ে নেয় মুম্বই পুলিস

দিগ্বিজয়, কমলনাথকে ‘চুন্নু মুন্নু’ বলে বিপাকে কৈলাস বিজয়বর্গীয়

কংগ্রেস নেতা দিগ্বিজয় সিংহ এবং কমলনাথকে চুন্নু মুন্না, বলে কটাক্ষ করেছিলেন বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয়।সতর্ক করল নির্বাচন কমিশন।

কাশ্মীরে তিন বিজেপি যুবনেতাকে খুন করল জঙ্গিরা শ্রীনগর

বিজেপি যুব মাের্চার তিন নেতাকে গুলি করে খুন করে জঙ্গিরা। ঘটনাটি ঘটেছে, কুলগ্রাম জেলার ওয়ালেপেরা এলাকায়। এই ঘটনায় নিন্দায় সরব হন প্রধানমন্ত্রী।

২৬ বছরে দিল্লিতে তাপমাত্রা নামল ১২.৫ ডিগ্রিতে

বৃহস্পতিবার গত ২৬ বছরে রাজধানীতে তাপমাত্রা নেমে ১২.৫ ডিগ্রি সেলসিয়াসে দাঁড়িয়েছে, যা ‘শীতলতম অক্টোবর' বলে আখ্যা দেওয়া হয়েছে।

রেলের টিকিট কাটার জন্য অ্যাপ বানিয়ে এখন হাজতে আইআইটি’র প্রাক্তনী

আইআরসিটিসি- এর অ্যাপ ধীরে চলে। অ্যাপকে বাইপাস করে তিরুপুরের বাসিন্দা দুটো অ্যাপ বানিয়ে ফেলে রেলের টিকিট বিক্রির ব্যবস্থা করে ফেলেন ওই আইআইটি'র প্রাক্তনী।

স্বাস্থ্যকর্মীরাই আগে পাবেন ভ্যাকসিন, তালিকা প্রস্তুত করতে বিজ্ঞপ্তি রাজ্য স্বাস্থ্য দফতরের

ডিসেম্বর মাসেই ভারতে আসতে পারে করােনা ভ্যাকসিন। আর এই ভ্যাকসিন বাজারে এলে সর্বপ্রথম তা দেওয়া হবে স্বাস্থ্যকর্মীদের, স্পষ্ট জানিয়েছে রাজ্য সরকার

ভারতের হামলার ভয়েই কি বায়ুসেনা পাইলট অভিনন্দন’কে ছাড়তে বাধ্য হয়েছিল পাকিস্তান?

পাকিস্তানের এক সাংসদ বুধবার পার্লামেন্টে দাবি করেন, ভারতের হামলার ভয়েই ইমরান খান সরকার তড়িঘড়ি অভিনন্দন বর্তমানকে মুক্তি দিয়ে দিয়েছিল।

দিল্লিতে কি করােনা’র তৃতীয় ঢেউ? আশঙ্কা ওড়ালেন না স্বাস্থ্যমন্ত্রী

দ্বিতীয় ঢেউয়ের প্রসঙ্গ আগেই এসেছে। এবার কি রাজধানীতে করােনার তৃতীয় ঢেউ? এই কথা উড়িয়ে দিলেন না দিল্লির স্বাস্থ্যমন্ত্রী সত্যেন্দ্র জৈন।

আগামী বছরেই বাংলায় পা রাখবে ৩ টি রাফায়েল যুদ্ধবিমান

আগামী বছর এপ্রিল পর্যন্ত যে ২১ টি এক আসন বিশিষ্ট যুদ্ধবিমানের পাশাপাশি ৭ টি দুই আসন বিশিষ্ট রাফায়েল ভারতীয় বায়ুসেনার হাতে আসবে।

মধুচক্র, ৪ পুরুষ সহ ১ নাবালিকা ও ২ মহিলা ধৃত

এভাবে নাবালিকা নিয়ে মধুচক্র বসতি অঞ্চলে, এর পিছনে নারী পাচার চক্রের যােগ আছে কিনা, খতিয়ে দেখছে পুলিশ।