বঙ্গ

বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃতদের পরিবারকে ক্ষতিপূরণের দাবিতে জনস্বার্থ মামলার পথে শুভেন্দু

গােটা রাজ্যে বিদ্যুতের লাইন রক্ষণাবেক্ষণের দায়িত্ব তুলে দেওয়া হয়েছে বেসরকারি সংস্থার হাতে বলে শুভেন্দু এদিন অভিযােগ করেন।

কলকাতা জলমগ্ন উত্তরাখণ্ডের জলে: ববি

গত কয়েকদিনের বৃষ্টিতে কলকাতা জলমগ্ন। এখনও বিভিন্ন জায়গায় জল জমে রয়েছে। সেই সঙ্গে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যুর ঘটনাও বাড়ছে।

ভবানীপুরে জমজমাট প্রচারে বিজেপি

প্রিয়াঙ্কা টিবরেওয়ালকে ভবানীপুরে বিজেপি প্রার্থী করার পর থেকেই দেখা যাচেছ, প্রচারকে অন্য আঙ্গিকে তুলে ধরতে চাইছে গেরুয়া শিবির।

দেশের মানুষ চাইছেন মমতাকে, বিজেপি’র দুই ভাই, ইডি আর সিবিআই, মন্তব্য অভিষেকের

বৃহস্পতিবার মুর্শিদাবাদের দুই কেন্দ্রে নির্বাচনী প্রচারে এসে ঝড় তুলে দিয়ে গেলেন তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়।

ভবানীপুর থেকে ভারতবর্ষ, দেশজয়ের করার ইঙ্গিত দিলেন মমতা

জমে উঠেছে ভবানীপুর উপনির্বাচনের প্রচার পর্ব। বৃহস্পতিবার একটি নির্বাচনী প্রচারসভা থেকে দেশজয়ের সুর বেঁধে দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

সামশেরগঞ্জে প্রচারে কংগ্রেস প্রার্থী, ঘুরলেন বাড়ি বাড়ি, অভিনন্দন অধীরের

মুর্শিদাবাদের সামশেরগঞ্জ কেন্দ্রের কংগ্রেস প্রার্থী জইদুর রহমান নামলেন প্রচারে। বুধবার তিনি ধুলিয়ান পুরসভা এলাকায় পায়ে হেঁটে একটানা প্রচার করেন।

মনােজিৎকে মুক্তি দিতে চান বৈশাখী বন্দ্যোপাধ্যায়

বহু চর্চিত শােভনদেব-বৈশাখী কান্ডে নাটকীয় মােড়,বিবাহ বহির্ভূত সম্পর্কের অভিযােগ তুলে স্বামী মনােজিৎ মন্ডলের কাছ থেকে ডিভাের্স চাইলেনবৈশাখী বন্দ্যোপাধ্যায়।

‘এবার নিজের নির্বাচনী ক্ষেত্রে বেশী সময় দিতে চাই’, জানালেন দিলীপ

বুধবার নিউটাউন ইকোপার্কে প্রাতঃভ্রমনে এসে দিলীপ ঘােষ বলেন, নতুন বিজেপি প্রদেশ সভাপতির সম্বর্ধনা সভায় অনেকেই অনুপস্থিত ছিলেন, আবার অনেকেই আসতে পারেন নি।

ঘটনা বিচারপতি জয়মাল্য ফিরে এলেন হাইকোর্টে

কলকাতা হাইকোর্টে বিচারপতি পদে এলেন জয়মাল্য বাগচি।তিনি অন্ধ্রপ্রদেশ হাইকোর্ট থেকে কলকাতা হাইকোর্টে ফিরলেন।সুপ্রিম কোর্টের কলেজিয়াম কমিটির সুপারিশে এই বদলী।

তৃণমূলের জন্যই জিএসটির আওতায় আসেনি পেট্রল ও ডিজেল: সুকান্ত মজুমদার

সাংসদ সৌগত রায় অভিযােগ করেন,বিজেপির জন্যই দেশে অগ্নিমূল্য পেট্রোপণ্য,রান্নার গ্যাস।এর জবাব দিতে গিয়ে মূল্যবৃদ্ধির জন্য তৃণমূলকেই দায়ী করলেন সুকান্তবাবু।