বঙ্গ

কলকাতাকে অপমান করেছেন রাজ্যপাল: ফিরহাদ হাকিম

শুক্রবারই শহরে একটি অনুষ্ঠানে এসে কলকাতাকে 'সিটি - অব- জয়ে'র বদলে ' সিটি -অব- রিটিযারমেন্ট' বলে কটাক্ষ করেন রাজ্যপাল জগদীপ ধনকর।

পঞ্চায়েতের উদ্যোগেই আবর্জনা দিয়ে পুকুর ভরাট খুব্ধ স্থানীয় মানুষ

পুকুর ভরাট করে ফেলা হয়েছে হুগলির নবগ্রাম পঞ্চায়েতের উদ্যগে।সেই পুকুরটি ছিল অঞ্চলের মাঝখানে জনাকীর্ণ জায়গায়।প্রথমে সেই পুকুর পাড়ে জমা করা হয় আবর্জনা।

বিষধর সাপ ও সাপের ডিম রাখার অভিযোগে গ্রেফতার করে 

কি কারণে ওই ব্যক্তি নিজের বাড়িতে বিষধর সাপ ও সাপের ডিম রেখেছিল তা খতিয়ে দেখার জন্য বনদফতর এর আধিকারিকরা তদন্তের কাজ শুরু করেছে।

ফের রাজ্যকে আক্রমণ রাজ্যপালের

কনক্লেভে বিস্ফোরক রাজ্যপাল। এদিন আইটিসি রয়াল এ তিনি বলেন,"সিটি অফ জয় এখন সিটি অফ রিটায়রমেন্টে পরিনত হয়েছে। আগে রাজ্য দেশের জিডিপিতে অবদান ছিল এখন আর নেই।

মহারাষ্ট্র নিয়ে বিজেপিকে তোপ একদিন এভাবেই ভাঙা পড়বে আপনাদের সরকার: মমতা

বৃহস্পতিবার নবান্নে সাংবাদিকদের মুখোমুখি হয়ে বন্দ্যোপাধ্যায় অভিযোগ করেন, অনৈতিকভাবে সেখানে সরকার গড়ার জন্য মরিয়া হয়ে উঠেছে বিজেপি।

কলকাতার রাজপথে নামছে ব্যাটারি চালিত বাস ও ট্রলি বাস বিধানসভায় জানালেন ফিরহাদ

পেট্রোপণ্যের মূল্য উত্তরোত্তর বেড়ে চলেছে। ফলে রাজ্যের সব বাসকে ধাপে ধাপে ব্যাটারিচালিত বাসে রূপান্তরিত করার সিদ্ধান্ত নিয়েছে রাজ্য সরকার।

মমতার ঘোষণার পর রাজ্য পুলিশে খুশির হাওয়া

বৃহস্পতিবার নবান্ন থেকে এই মর্মে ঘোষণা করেছেন মুখ্যমন্ত্রী। এদিন এর পাশাপাশি ডব্লুবিপিএস আধিকারিকদের জন্য পৃথক ফোরামের কথা ঘোষণা করেন মুখ্যমন্ত্রী।

আমার পার্টির ২০০ লোক ইডি ও সিবিআইয়ের নোটিশ পেয়েছে : মমতা

কেন্দ্রীয় এজেন্সি সিবিআই ও ইডি লাগাতারভাবে এ রাজ্যের শাসক দলের নেতাদের বিভিন্ন সময়ে তলব করেছে। এখনও সেই ট্র্যাডিশন চলছে।

অসুস্থ তরুণ মজুমদারকে দেখতে গেলেন মুখ্যমন্ত্রী

প্রবাদপ্রতিম পরিচালক তরুণ মজুমদারকে দেখতে এসএসকে এম হাসপাতালে গেলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।তরুণ মজুমদার বামপন্থী মতাদর্শের সমর্থক।

প্রতারণার ওপর নজরদারির আশ্বাস মানস ভুঁইয়ার

বিধানসভার প্রশ্নোত্তর পর্বে প্রতারণা নিয়ে প্রশ্ন তোলেন তৃণমূল বিধায়করা।যা উত্তরে সমস্যা সমাধানের আশ্বাস দেন ক্রেতা ও সুরক্ষা দফতরের মন্ত্রী মানস ভুঁইয়া।