বঙ্গ

নির্দেশিকা জারি নবান্নের, খুলছে মল, রেস্তরাঁ, হোটেল

দেশজুড়ে পঞ্চমবার লকডাউনের নির্দেশিকা জারি করার সঙ্গে সঙ্গেই রাজ্য সরকারও নির্দেশিকা জারি করল বিভিন্ন পরিষেবা চালু করা নিয়ে।

৬২৪ বছরে এবারই প্রথম স্থগিত মাহেশের রথযাত্রা, করা হবে ফেসবুক লাইভ

করোনাভাইরাসের জেরে ৬২৩ বছরের ঐতিহ্য এবার ভাঙছে ভারতের দ্বিতীয় বৃহত্তম তথা বিশ্বখ্যাত শ্রীরামপুরের এবছরের ৬২৪ তম রথযাত্রা।

যাত্রীবাহী বিমান পরিষেবা চালু হল

লকডাউনের জন্য প্রায় নয় সপ্তাহ যাত্রীবাহী উড়ান বন্ধ ছিল। বৃহস্পতিবার কলকাতা বিমানবন্দর এবং বাগডােগরা থেকে উড়ল অন্তর্দেশীয় যাত্রীবাহী বিমান।

এখনও আঁধারে এক লক্ষ গ্রাহক

আম্ফানের দিন থেকে আজ পর্যন্ত এক লক্ষ গ্রাহক বিদ্যুৎ পাচ্ছেন না। সিইএসসি নিশ্চিত করে বলতে পারছে না, ঠিক কবে পরিস্থিতি স্বাভাবিক হবে।

একদিনে করোনা আক্রান্তের সংখ্যা প্রায় দুশো, নমুনা পরীক্ষা দেড় লাখেরও বেশি

আক্রান্তের সংখ্যা ক্রমশ উর্ধ্বমুখী হলেও মৃত্যুর হার ক্রমশ নিম্নগামী। সেই সঙ্গে রাজ্যে করোনা পরীক্ষার সংখ্যাও উল্লেখযোগ্যভাবে বেড়েছে।

যুদ্ধের গতিতে কাজ চলছে, জানালেন রাজ্যের স্বরাষ্ট্রসচিব

দ্রুত স্বাভাবিক হচ্ছে রাজ্য। কাজ চলছে যুদ্ধকালীন তৎপরতায়। ফিরিয়ে আনা হচ্ছে বিদ্যুৎ-জল সহ অন্যান্য পরিষেবা। চলছে ত্রাণ বণ্টনের কাজ।

আগামীকাল থেকে চালু অন্তর্দেশীয় উড়ান

আগামীকাল বৃহস্পতিবার থেকে রাজ্যে অন্তর্দেশীয় উড়ান চালু হবে। এই বিমান চলাচল নিয়ে রীতিমতো উদ্বিগ্ন রাজ্য সরকার।

অর্ধেক বেতন দিয়ে নির্দেশ ‘পদত্যাগ পত্র’ পাঠানোর

করোনা মোকাবিলার জন্য প্রধানমন্ত্রী লকডাউন ঘোষণার সময়ে স্পষ্ট জানিয়েছিলেন দেশে সকল ব্যবসায়িক প্রতিষ্ঠান, দোকানপাট, উৎপাদনশীল কলকারখানা সবই বন্ধ থাকবে।

আম্ফানের ক্ষতের মধ্যেই কালবৈশাখীর ভ্রূকুটি

রাজ্যের বিভিন্ন জায়গায় ধ্বংসের চিহ্ন। আম্ফানের ক্ষততে এখনও প্রলেপ পড়েনি। তার মধ্যেই রাজ্যের একাধিক জেলায় ফের শুরু হয়েছে ঝড় বৃষ্টি।

একসঙ্গে ৬০ করোনা রোগিকে সুস্থ করে বাড়ি ফেরাল কলকাতা মেডিকেল

দুর্যোগ বিধ্বস্ত শহরে এল সুসংবাদ। একসঙ্গে ৬০ জন করোনা আক্রান্তকে সম্পূর্ণ সুস্থ করে বাড়ি ফেরাচ্ছে কলকাতা মেডিকেল কলেজ ও হাসপাতাল।