বিনোদন

ভিক্টোরিয়ায় আবর্জনা ছড়ানাে নিয়ে প্রশ্ন মিমির

প্রাতঃভ্রমণকারীদের নিয়মিত গন্তব্য ভিক্টোরিয়া। গত ২৩ জানুয়ারি নেতাজি জন্মজয়ন্তীর অনুষ্ঠানে ভিক্টোরিয়ায় যত্রতত্র আবর্জনা ফেলা হয়েছে বলে অভিযােগ ওঠে।

নাতাশাকে বিয়ে করে বরুণ সারা জীবনের ভালােবাসায় সিলমােহর পড়লাে 

অবশেষে শুভ পরিণয় সম্পন্ন হল। রবিবার ছােটবেলার নাতাশা দালালের সঙ্গে সাত পাক ঘুরে নিজেদের প্রেম সম্পর্কে আনুষ্ঠানিক সিলমােহর দিয়ে দিলেন বরুণ ধাওয়ান।

‘সায়নী-দেবলীনাকে বলছে বাংলার বাইরে গেলে রেপ করে দেব, আমিও দেখিয়ে দেব’

টলিউডের বাঙালি অভিনেতা অভিনেত্রীরা বরাবর মুখ্যমন্ত্রীর গুডবুকে থাকেন।দুই বাঙালি অভিনেত্রী সম্প্রতি গাে-মাংস ও জয় শ্রীরাম নিয়ে নিজস্ব মতামত প্রকাশ করেন।

অভিনেত্রী কৌশানী ও ইম্পার সদস্য পিয়া যোগ দিলেন তৃণমূলে

মন্ত্রী ব্রাত্য বসু এবং তৃণমূলের মুখপাত্র কুণাল ঘােষের উপস্থিতিতে অভিনেত্রী কৌশানী মুখােপাধ্যায় তৃণমূলের ইম্পার সদস্য পিয়া সেনগুপ্তও যােগ তৃণমুলে।

মহিলা কেন্দ্রিক ছবি করতেই আগ্রহী বলি ডিভা রানি মুখার্জি

মহিলা কেন্দ্রীক ছবি করতেই আগ্রহী বলি ডিভা রানি মুখার্জি। তিনি বলেন, 'আমি চাই বিশ্বের মানুষ আমার কাজ থেকে বুঝতে পারবেন কেন আমি সিনেমা করছি’।

নতুন ইনিংস শুরু সােনাক্ষী সিনহার

অভিনেত্রী সােনাক্ষী সিনহা কামব্যাক করতে চলেছেন তিনি। সঞ্জয় লীলা বনশালির হীরা মাণ্ডি ওয়েব সিরিজে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে তাকে।

তাণ্ডব নির্মাতাদের মাথা কাটার হুমকি, কঙ্গনা’র বিরুদ্ধে ব্যবস্থা, জানালাে টুইটার 

কঙ্গনার ওপর নিষেধাজ্ঞা সম্পর্কে টুইটার কর্তৃপক্ষ সাফাই দিয়েছে- আমরা সেই সব একাউন্টের বিরুদ্ধে ব্যবস্থা নিই যা টুইটারের নিয়মাবলি লঙ্ঘন করে।

মঞ্চে এবার ফেলুদার ভূমিকায় ইন্দ্রাশিস রায় 

এবার মঞ্চে হতে চলেছে ফেলুদা। নাম ভূমিকায় ইন্দ্রাশিস রায়। সত্যজিৎ রায়ের জন্ম শতবার্ষিকীতে অঙ্কুর নামে একটি দল মঞ্চে ফেলুদা করার পরিকল্পনা করেন।

‘তাণ্ডব’ বিতর্কে আলি আব্বাসকে তােপ কঙ্গনার 

অ্যামাজন প্রাইম ভিডিওর বিতর্কিত ওয়েবসিরিজ তাণ্ডব নিয়ে এবার মুখ খুললেন বলিউডের কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাওয়াত।

অভিনেত্রী দেবলীনা দত্তকে গণধর্ষণ ও খুনের হুমকি

গরুর মাংস খাওয়া নিয়ে একটি শাে’তে মতামত দেন অভিনেত্রী দেবলীনা দত্ত। এই ঘটনার পর খুন আর গণধর্ষণের হুমকি পেতে শুরু করেন বলে অভিযােগ।