পথ দুর্ঘটনায় মৃত্যু ১ শিশু-সহ একই পরিবারের ৪ সদস্যের 

Written by SNS March 10, 2024 6:56 pm

জয়পুর, ১০ মার্চ –  মর্মান্তিক দুর্ঘটনায় একই পরিবারের চার সদস্যের মৃত্যু হল রাজস্থানের দেগানায়। রবিবারে রাজস্থানে এই দুর্ঘটনা ঘটে।   মৃতদের মধ্যে রয়েছেন এক আট মাসের অন্ত্বঃসত্তাও। ঘটনাকে ঘিরে এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। 

রবিবার সকালে মর্মান্তিক দুর্ঘর্টনা ঘটে রাজস্থানের দেগানায়। পুলিশ সূত্রে খবর, সকালে বাসস্ট্যান্ডে অপেক্ষা করছিলেন একই পরিবারের চার জন। সেই সময় বেপরোয়া গতিতে ছুটে আসে একটি এসইউভি।  চার জনকে পিষে দেয় বিলাসবহুল গাড়িটি। ঘটনাস্থলেই  মৃত্যু হয় এক শিশু-সহ  পরিবারের চার জনের। দুর্ঘটনা ঘটার সঙ্গে সঙ্গে গাড়ি ফেলে রেখে পালিয়ে যায় ঘাতক গাড়ির চালক। এখনও চালককে ধরতে পারেনি পুলিশ। দুমড়ে মুচড়ে যাওয়া অবস্থায় গাড়িটি উদ্ধার করা হয়েছে।

পুলিশ সূত্রে খবর, দুর্ঘটনায় মৃত্যু হয় ছোটু রাম ও তাঁর স্ত্রী সুমনের । মৃত্যু হয়েছে তাঁদের দুবছরের শিশুপুত্র হৃতিকের। এছাড়াও তাঁদের পরিবারের এক আত্মীয়াও দুর্ঘটনায় প্রাণ হারান। জানা গিয়েছে, মৃতরা সকলেই মজুর হিসাবে কাজ করতেন। স্থানীয় একটি বিয়েবাড়িতে কাজ করার কথা ছিল তিনজনের। সেই জন্যই বাসস্ট্যান্ডে দাঁড়িয়ে অপেক্ষা করছিলেন তাঁরা । বাসে চেপে দেগানায় যাওয়ার কথা ছিল তাঁদের। সেই সময় এই দুর্ঘটনা ঘটে।