কেরলের হাসপাতালে তরুণী চিকিৎসককে কুপিয়ে হত্যা করলো এক যুবক 

Written by SNS May 10, 2023 5:38 pm

কেরল,১০মে — অভিযুক্ত দোষীর মেডিকেল চেক আপ করতে গিয়ে খুন হলেন এক তরুণী চিকিৎসক। বুধবার ঘটনাটি ঘটেছে কেরলের কোল্লাম জেলার কোত্তারাকারায়। বাড়ির কাছে একটি  বিবাদের জেরে ঝামেলা, মারামারির ঘটনা ঘটেছিল। পুলিশ অভিযোগ পেয়ে পরিবারের এক সদস্যকে গ্রেফতার করে। তাকে নিয়ে আসা হয় হাসপাতালে মেডিক্যাল পরীক্ষার জন্য।এক তরুণী চিকিৎসক যখন তার মেডিক্যাল চেকআপ করছেন তখনই ছুরি নিয়ে তাঁকে এলোপাথাড়ি কোপাতে থাকে ওই অভিযুক্ত ।এর কিছুক্ষণ পরেই ওই তরুণী চিকিৎসকের মৃত্যু হয়।জানা গিয়েছে, ওই তরুণী চিকিৎসকের নাম বন্দনা মেনন । যে ছুরি দিয়ে কুপিয়েছে তাঁর নাম সন্দ্বীপ । এই ঘটনা নিয়ে তোলপাড় পড়ে গিয়েছে দেশে। চিকিৎসকদের একাধিক সংগঠন কার্যত ফুঁসে উঠেছে।

কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকও এই ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করেছে। চিকিৎসক সংগঠনগুলি প্রশ্ন তুলেছে, একাধিক পুলিশের চোখের সামনে একজন তরুণী চিকিৎসককে এভাবে কুপিয়ে হত্যা করা হল?

একটি বিবৃতিতে কেরলের বাম সরকারের মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়ন বলেছেন, ‘এই ঘটনা খুবই যন্ত্রণার। আমি প্রশাসনকে নির্দেশ দিয়েছি উপযুক্ত ব্যবস্থা গ্রহণ করতে।’ তবে বহু সরকারি হাসপাতালের চিকিৎসকরা সুপারদের কাছে তাদের নিরাপত্তাহীনতা জানাতে শুরু করেছেন।