জয় নিশ্চিত করে শােভনকে ‘অকৃতজ্ঞ’ বলে কটাক্ষ স্ত্রী রত্নার 

জয়ের ব্যাপারে নিশ্চিত হওয়ার পর সাধারণ মানুষকে ধন্যবাদ জানিয়ে নিজের স্বামী তথা বেহালা পূর্বের প্রাক্তন বিধায়ক শােভন চট্টোপাধ্যায়কে ‘অকৃতজ্ঞ’ বলে কটাক্ষ করলেন রত্ন চট্টোপাধ্যায়।

Written by SNS Kolkata | May 4, 2021 5:11 pm

রত্ন চট্টোপাধ্যায় (Photo: IANS)

জয়ের ব্যাপারে নিশ্চিত হওয়ার পর সাধারণ মানুষকে ধন্যবাদ জানিয়ে নিজের স্বামী তথা বেহালা পূর্বের প্রাক্তন বিধায়ক শােভন চট্টোপাধ্যায়কে ‘অকৃতজ্ঞ’ বলে কটাক্ষ করলেন রত্ন চট্টোপাধ্যায়।

এদিন লাল শাড়ি পরে গণনা কেন্দ্রে যান তিনি। নিজের সম্ভাব্য জয় প্রসঙ্গে রত্না চট্টোপাধ্যায় আত্মবিশ্বাসের সঙ্গে সংবাদমাধ্যমকে বলেন, ‘আমি আগে থেকেই বলেছিলাম ১ ভােটে হলেও জিতব।’ এরপরই নিজের স্বামী তথা বেহালা পূর্বের প্রাক্তন বিধায়ক শােভন চট্টোপাধ্যায়কে কটাক্ষ বলে তিনি বলেন, ‘এই কেন্দ্রের আগের বিধায়ক অকৃতজ্ঞ ছিল। তিনি মানুষের পাশে থাকেননি। তৃণমূলের টিকিটে জিতে বিজেপিতে চলে গেছেন। আমি এলাকার মানুষের সেবা করতে চাই। তাদের পাশে দাঁড়াতে চাই।’

একুশের ভােটে বেহালা পূর্বের তৃণমূল প্রার্থী ওই কেন্দ্রেরই প্রাক্তন বিধায়ক শােভন চট্টোপাধ্যায়ের স্ত্রী রত্না চট্টোপাধ্যায়। এই প্রার্থী তালিকা ঘােষণা হওয়া পর রত্না সরাসরি চ্যালেঞ্জ জানিয়েছিল শােভন-বৈশাখীকে। সেই চ্যালেঞ্জ গ্রহণ করেছিলেন শােভনও। কিন্তু বিজেপির প্রার্থী তালিকা প্রকাশ পাওয়ার পর দেখা যায় বিজেপির তরফ থেকে ওই কেন্দ্রে প্রার্থী করা হয়েছে অভিনেত্রী পায়েল সরকারকে।

আর এতেই ক্ষুব্ধ হন শােভন-বৈশাখী। ফেসবুকে এই নিয়ে তাৎপর্যপূর্ণ মন্তব্যও করেন বৈশাখী। শােভন চট্টোপাধ্যায়কে উদ্দেশ্য করে বৈশাখী বন্দ্যোপাধ্যায় লেখেন, ‘আপনি সবসময় আমার আদর্শ হয়ে থাকবেন। আজকের অপমান আমাদের মনােবল ভাঙতে পারবে না। আমরা লড়াই করব, ঘুরে দাঁড়াব। চক্রান্ত, বিশ্বাসঘাতকতা দীর্ঘস্থায়ী হবে না। বেহালার মানুষ আপনাকে ভালােবাসে, এটাই আপনার সবথেকে বড় শক্তি।’

এরপর বিজেপির সঙ্গে যাবতীয় সম্পর্ক ত্যাগ করে শােভন-বৈশাখী। শােভন-বৈশাখীকে নিয়ে রত্নার বক্তব্য, শােভন চট্টোপাধ্যায় এবং বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের মধ্যে কেউ প্রার্থী হলে আমাকে পাঁকে নামতে হত। কিন্তু রাজনীতিতে আনকোরা পায়েলকে দাঁড় করানােয় সেটা করতে হল না। এরপর আবার নির্বাচনের ফলাফলের দিন আরেকবারও শােভনকে কটাক্ষ করলেন রত্না।