রত্নাকে পর্ণশ্রীর বাড়ি ছাড়ার নোটিস দিলেন বৈশাখী

বাড়ি ছাড়ার জন্য রত্না চট্টোপাধ্যায়কে আইনি নোটিস পাঠালেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়। বাড়িটি তিনি কিনে নিয়েছেন বলে নোটিসে দাবি করেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়।

Written by SNS Kolkata | November 28, 2021 4:33 pm

শােভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায় (Photo: IANS)

পর্ণশ্রীর বাড়ি ছাড়ার জন্য রত্না চট্টোপাধ্যায়কে আইনি নোটিস পাঠালেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়। বাড়িটি তিনি কিনে নিয়েছেন বলে নোটিসে দাবি করেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়। যদিও এই নোটিস নিয়ে খুব হালকা চালেই জবাব দিয়েছেন রত্না।

শনিবার ভোট প্রচারে বেরিয়ে রত্না চট্টোপাধ্যায় হাসতে হাসতে বলেন, ‘লোটা কম্বল গোটানো আছে। ভোট শেষ হলেই চলে যাব।’ পর্ণশ্রীর মহারানি ইন্দিরা দেবী রোডের ১৩৯ ডি ৪ নম্বর যে বাড়িটি তা শোভন চট্টোপাধ্যায়ের।

সূত্রের খবর সেই বাড়িটি বিক্রি করা হয়েছে। বাড়িটি কিনেছেন শোভনের বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়। ১ কোটি টাকার বিনিময়ে এই বাড়িটি বিক্রি হয়েছে বলে খবর।

এমনও অভিযোগ, শোভন চট্টোপাধ্যায়ের আর্থিক অবস্থা অত্যন্ত খারাপ হওয়ায় এই বাড়িটি তিনি বিক্রি করে দিয়েছেন। এদিকে যে বাড়িটি বিক্রি করা হয়েছে, সেখানেই সন্তানদের নিয়ে রত্না চট্টোপাধ্যায় থাকেন।

সেই বাড়ি খালি করার জন্য আগেই রত্নাকে বার্তা দিয়েছিলেন বৈশাখী তখন বলেছিলেন, যদি বন্দ্যোপাধ্যায় শোভন চট্টোপাধ্যায়ের কাছ থেকে এই বাড়ি কোটি টাকায় কিনে থাকেন, তা হলে এ বাড়ির মালিক এখন বৈশাখী বন্দ্যোপাধ্যায়।

তার প্রমাণ আমাকে দেখাতে হবে। কাগজপত্র দেখাতে হবে। কী ভাবে কেনা হয়েছে তা আমাকে জানাতে হবে। সে সব অবশ্য আইনই বলবে। আইনের পথে গোটা বিষয়টা চলবে।

বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের ক্ষমতা থাকলে আমাকে এবং আমার ছেলে মেয়েকে এই বাড়ি থেকে বের করে তার পজিশন নিক। যদিও শনিবার ভোট প্রচারে বেরিয়ে রত্না চট্টোপাধ্যায় বেশ হালকা মেজাজেই সামলালেন আইনি নোটিসের বিষয়টি।