সফল অস্ত্রোপচার

লস অ্যাঞ্জেলসে মারাত্মক দূর্ঘটনার কবলে পড়েন টাইগার উডস। তার গাড়ি প্রায় উড়ে বেশ খানিকটা এগিয়ে। যায় এবং রাস্তার ধারের রেলিং ভেঙে নীচে পড়ে যায়।

Written by SNS Miami | February 25, 2021 3:15 pm

টাইগার উডস (Photo: IANS)

মঙ্গলবার লস অ্যাঞ্জেলসে মারাত্মক দূর্ঘটনার কবলে পড়েন টাইগার উডস। তার গাড়ি প্রায় উড়ে বেশ খানিকটা এগিয়ে। যায় এবং রাস্তার ধারের রেলিং ভেঙে নীচে পড়ে যায়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, তার শীরের বেশ কয়েকটি হাড় ভেঙে যায়।

তবে সবথেকে বেশি ক্ষতিগ্রস্থ হয়েছে তার পা দুটিই। তবে এই কিংবদন্তি গারের পরিবারের তরফ থেকে তার সুস্থতার খবর জানিয়ে টুইটও করা হয়েছে। দুর্ঘটনার সময় উডস নিজেই গাড়ি চালাচ্ছিলেন।

হঠাৎই নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায় গাড়িটি। ঠিক কি কারণে গাড়িটি উল্টে যায় তা পুরােপুরি এখনও জানা যায়নি। পুলিশ তদন্ত চালাচ্ছে। তার আরােগ্য কামনা করে টুইট করেছেন বারাক ওবামা, ডােনাল্ড ট্রাম্প, মাইক টাইসন প্রমুখ।

এদিকে সুষ্ঠভাবেই সম্পন্ন হল টাইগার উডসের অস্ত্রোপচার। আপাতত তিনি ভালাে আছেন। চিকিৎসায় সাড়া দিচ্ছেন বলেও খবর। তবে ৪৫ বছরের এই গলফার আর কোনদিন খেলতে পারবেন কিনা নিয়ে সন্দেহ থেকেই যাচ্ছে। পায়ের চোট গুরুতর হলেই অকালে তাকে সরে যেতে হতে পারে গলফ কোর্স থেকে।