শ্রেয়ান্স ও শেখ আসিফ হােসেনের শতরান

প্রথম ডিভিশনের একদিনের ক্রিকেট ম্যাচে ইস্টার্ন রেলওয়ে ৯ উইকেটে জিতলাে ওয়াইএমসিএ (কলেজ) বিরুদ্ধে। ওয়াইএমসিএ (কলেজ) প্রথমে ব্যাট করে ১৪১ রান করে।

Written by SNS Kolkata | March 11, 2021 8:44 pm

প্রতীকী ছবি (File Photo: iStock)

সিএবি পরিচালিত প্রথম ডিভিশনের একদিনের ক্রিকেট ম্যাচে ইস্টার্ন রেলওয়ে ৯ উইকেটে জিতলাে ওয়াইএমসিএ (কলেজ) বিরুদ্ধে। ওয়াইএমসিএ (কলেজ) প্রথমে ব্যাট করে ১৪১ রান করে। তার জবাবে ইস্টার্ন রেলওয়ে এক উইকেট হারিয়ে ম্যাচ জিতে যায়।

ইস্টার্ন রেলের প্রিয়ম সরকার ৫৮ রানে অপরাজিত থাকেন। এরিয়ান ক্লাব সাত রান জয় পেয়েছে ক্যালকাটা পুলিশ ক্লাবের বিরূদ্ধে। এরিয়ান দুই উইকেটে ৩৬১ রান করে । শ্রেয়ান্স ঘােষ ১০০ ও শেখ আসিফ হােসেন ১৮৯ রান করেছেন।

পুলিশের প্রিয়াংশু শ্রীবাস্তব ৯৬, সঞ্জয় বেরা ৭২ ও ফায়িম নাজ ৭১ রান করেন। পুলিশ ৩৫৪ রানে ৬ উইকেট হারায়। টালিগঞ্জ অগ্রগামী ১৮৯ রান করে। দলে স্টালিন ঘােষ ৮০ রন করেন। ইউনাইটেড ক্লাব খেলতে নেমে ৪ উইকেটে ১৯০ রান করে ৬ উইকেটে জয় তুলে নেয়।

মনােহরপুকুর মিলন সমিতি ৯ উইকেটে ২৬৩ রান করে। তার বিএনআর মাত্র ১২৫ রান করে হার স্বীকার করে ১৪১ রানে। স্পাের্টিং ইউনিয়ন ক্লাব ৯ উইকেটে ২৭৭ রান করে। তার জবাবে ভুকৈলাস স্পাের্টিং ক্লাব ২৬৭ রান করে দশ রানে হেরে যায়। শচীন সিং ৭২ ও আমিন খান ৬২ রান করেন।

দ্বিতীয় ডিবিশনের খেলায় জয় পেয়েছে হাইকোর্ট ক্লাব, মােহনলাল ক্লাব, অ্যালবাট স্পাের্টিং ক্লাব, বার্নপুর ক্রিকেট ক্লাব, মৌড়ি স্পাের্টিং ক্লাব, ক্যালকাটা পার্সি ক্লাব, বালিগঞ্জ স্পাের্টিং অ্যাসােসিয়েশন ও ক্রিকেট ক্লাব অব ঢাকুরিয়া।