বােমাতঙ্কে ছুটির পরিকল্পনা বদল মেসির

প্রথম আন্তর্জাতিক খেতাব জয় দেশের জার্সি গায়ে। তবে তার পরই মেসির জীবনে বােমাতঙ্ক। যার জেরে বদলে গেল মেসির ছুটি কাটানাের পরিকল্পনা।

Written by SNS Buenos Aires | July 15, 2021 4:49 pm

মেসি (Photo: Twitter | @MessiQuote)

দেশে পৌছে গিয়ে এখন দেশের মানুষদের ভালােবাসা কুড়াচ্ছেন তাদের প্রিয় ফুটবল তারকা মেসি। ক্লাবকেই শুধু খেতাব জেতাতে পারেন এমন কথাটা ভুল প্রমাণ করে। কয়েকদিন আগেই ব্রাজিলকে তাদের ঘরের মাঠে পরাজিত করে কোপার খেতাব জয় করেছে আর্জেন্তিনা।

পাশাপাশি মেসি এই প্রথমবার জাতীয় দলের জার্সি গায়ে আন্তর্জাতিক আসরে খেতাব জয় করলেন। আর বিমানবন্দরে নামার পর মেসিকে যেভাবে তাঁর স্ত্রী আলিঙ্গন করে শুভেচছা জানালেন সেই ভিডিও প্রকাশ পেয়েছে সােশ্যাল মিডিয়ায়। ইতিমধ্যে তা ঝড়ের মত ভাইরাল হয়ে গিয়েছে। 

মেসির স্ত্রী নিজের আবেগকে ধরে রাখতে পারছিলেন না। এবং বােঝানাের চেষ্টা ছিলেন, তুমি পারবেই… এটা আমার বিশ্বাস ছিল… ভগবান পরীক্ষা নিচ্ছিল… তাই কিছুদিন অপেক্ষা করতে হল… আর ভগবানের কঠিন পরীক্ষায় তুমি পাস করেছ। 

এদিকে প্রথম আন্তর্জাতিক খেতাব জয় দেশের জার্সি গায়ে। তবে তার পরই মেসির জীবনে বােমাতঙ্ক। যার জেরে বদলে গেল মেসির ছুটি কাটানাের পরিকল্পনা। আর্জেন্তিনা থেকে স্পেনে গিয়ে ছুটি কাটানাের কথা ছিল মেসির। আর্জেন্তিনার রােজারিয়ে বিমানবন্দরের এই ঘটনা ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে।

মেসি বিমান ধরার কয়েক ঘন্টা আগে এক ব্যক্তি দাবি করেন বিমান রাখা একটি স্যুটকেসে বােমা রয়েছে। সঙ্গে সঙ্গে বিমানবন্দর খালি করে দেওয়া হয়েছিল। বাতিল করে দেওয়া হয় একাধিক বিমান। এক ঘন্টার মধ্যে যদিও পরিস্থিতি নিয়ন্ত্রণে চলে আসে। তবে আদৌ বােমা ছিল কি না সেই বিষয় স্পষ্ট করে কিছু জানানাে হয়নি।