জোরদার অনুশীলনে এটিকে মোহনবাগানের ফুটবলাররা

গোয়ার মাঠে এটিকে মোহনবাগান কোচ হাবাস নিজের দর্শন থেকে সরে দাঁড়াতে চান। তাই রণনীতি নিয়ে সারাক্ষণ কোচ ব্যস্ত থাকেন।গতবছর ক্লোজডোর কলকাতায় অনুশীলন করাতেন

Written by SNS Goa | October 29, 2020 6:19 pm

অ্যান্তোনিও লােপেস হাবাস (Photo: Twitter/@ATKFC)

গোয়ার মাঠে এটিকে মোহনবাগান কোচ হাবাস নিজের দর্শন থেকে সরে দাঁড়াতে চান। তাই রণনীতি নিয়ে সারাক্ষণ কোচ ব্যস্ত থাকেন। কোভিড পরিস্থিতিতে তার দর্শন থেকে সরে দাঁড়াতে চান না। গতবছর ক্লোজডোর কলকাতায় অনুশীলন করাতেন।

আর এবারেও মাঠের চারিদিকে চাদর লাগিয়ে অরিন্দম ভট্টাচার্য, ডেভিড উইলিয়ামসনের অনুশীলন করাচ্ছেন কোচ চ্যাম্পিয়ন হওয়ার লক্ষ্যে। গোয়ায় বেশ গরম। তার মধ্যেই দুইবেলা অনুশীলন করাচ্ছেন খেলোয়াড়দের। স্টেডিয়ামের পাশ দিয়ে রাস্তা গিয়েছে। তাই অনুশীলনের কৌশল কেউ যাতে দেখতে না পান তাই এরকম ব্যবস্থা করা হয়েছে।

এই গরমে যাতে খেলোয়াড়রা ক্লান্ত হয়ে না পড়েন তাই বৃহস্পতিবার থেকে একবেলা অনুশীলনের একথা ঘোষণা করা হয়েছে, পুজোর সময় অনুশীলনে ছুটি ছিল না কঠোর অনুশিলনে থাকতে হয়েছিল প্রীতম কোটাল, প্রণয় হালদার ও প্রবীর দাসদের। অষ্টমীর দিনে বাঙালি খাবারের ব্যবস্থা করা হয়েছিল। আলু পোস্ত, সরষে মাছ, ছোলার ডাল, চিকেন কারি ও বিরিয়ানির ব্যবস্থা করা হয়েছিল খাবারের তালিকায়।

দশমীর দিনে সবাইকে মিষ্টিমুখ করানো হয় শুধু বাঙালিরা নন বিদেশি খেলোয়াড়রাও এই খাবার ডিস দারুণভাবে পছন্দ করেছেন। স্প্যানিশ খেলোয়াড়রাও ইতিমধ্যে নেমে পড়েছেন অনুশীলনে।

আগামী শনিবার থেকে মাঠে নামছেন অধিনায়ক রয়কৃষ্ণ ও ব্র্যাড ইনম্যানরা কোয়ারেন্টাইন পর্ব শেষ করে। ২০ নভেম্বর উদ্বোধনী ম্যাচের আগে পুরো দলটাকে গুছিয়ে নিতে চান কোচ হাবাস।