মেসির জোড়া গােলে জিতল বার্সিলােনা

স্প্যানিশ লা লিগায় চলছে মেসি ম্যাজিক। মেসির জোড়া গােলে বার্সিলােনা স্প্যানিশ লা লিগায় রাউন্ড লিগের খেলায় (৩-০) গােলে হারিয়ে দিল এলচেকে। 

Written by SNS Barcelona | February 27, 2021 12:11 am

লিওনেল মেসি (Photo: Xinhua/Joan Gosa/IANS)

স্প্যানিশ লা লিগায় চলছে মেসি ম্যাজিক। আবারও মেসির পায়ের জাদুতে জয় তুলে নিল বার্সিলােনা। মেসির জোড়া গােলে বার্সিলােনা স্প্যানিশ লা লিগায় রাউন্ড লিগের খেলায় (৩-০) গােলে হারিয়ে দিল এলচেকে। 

মেসি চলতি মরশুমে দলের জার্সি গায়ে মােট আঠারােটি গােল করে ফেললেন। তবে এই জয় পাওয়ার ফলে স্প্যানিশ লা লিগায় আবারও চ্যাম্পিয়ন হওয়ার দৌড়ের খেলাটা বেশ জমাটি হয়ে গেল সেটা নিশ্চিতভাবে বলে দেওয়া যায়। 

আপাতত চব্বিশ ম্যাচ খেলে মেসিরা পঞ্চাশ পয়েন্ট নিয়ে তৃতীয়স্থানে রইল। সমসংখ্যক ম্যাচ খেলে রিয়েল মাদ্রিদ দু’পয়েন্ট বেশি নিয়ে দ্বিতীয়স্থানে রয়েছে। এবং এই দু’দলের থেকে এক ম্যাচ কম খেলে অ্যাটলেটিকো মাদ্রিদ পঞ্চান্ন পয়েন্ট নিয়ে প্রথম স্থানে রয়েছে। 

তবে অ্যাটলেটিকো মাদ্রিদ শেষ কয়েকটা ম্যাচে তেমন নজর কাড়া পারফরমেন্স করে দেখাতে পারেননি। সেজন্যই রিয়েল মাদ্রিদ ও বার্সিলােনার সমর্থকরা চাইছেন অ্যাটলেটিকো মাদ্রিদ দল পরের খেলায় পয়েন্ট নষ্ট করুক, তাহলে আবারও জমে উঠবে চ্যাম্পিয়ন হওয়ার লড়াই। 

খেলার শুরুতে এলচে’র বিরুদ্ধে সেভাবে নিজেদের সেরা খেলাটা মেলে ধরতে পারেনি বার্সিলােনা দল। গােলের সুযােগ খুঁজেও গােলের অভিমুখে বল নিয়ে গিয়েও নির্দিষ্ট জায়গায় বল ঢুকিয়ে দিয়ে কাজের কাজটা সেরে ফেলতে পারেননি মেসিরা। এরফলে প্রথমার্ধের খেলা গােলশূন্যভাবে শেষ হয়ে যায়। 

তবে দ্বিতীয়ার্ধে খেলতে নেমেই আটচল্লিশ মিনিটে গােল করে মেসি বার্সিলােনাকে (১-০) গােলে এগিয়ে দেন। এরপর কুড়ি মিনিট পরেই আবারও মেসি দ্বিতীয় গােল করে ফেলেন এবং দলকে দু’গােলে এগিয়ে দেন। দু’গােলে এগিয়ে যাওয়ার পর জোর্ডি আলবা বার্সার হয়ে তৃতীয় ও জয়সূচক গােলটি করে দিয়ে বার্সিলােনাকে (৩-০) গােলে জয় এনে দিলেন।