বিজেপি গােল করে না গােল খায় : ফিরহাদ

দিলীপ ঘােষের বক্তব্যের পালটা দিলেন ফিরহাদ হাকিম। ‘খেলা হবে’ দিবসের দিন সকালে ফুটবল পায়ে নিয়ে দিলীপ ঘােষ বলেছিলেন, বাকিরা ডায়লগ দেয়, আর তিনি গােল দেন।

Written by SNS Kolkata | August 18, 2021 11:59 pm

ফিরহাদ হাকিম (File Photo: IANS)

এবার দিলীপ ঘােষের বক্তব্যের পালটা দিলেন ফিরহাদ হাকিম। ‘খেলা হবে’ দিবসের দিন সকালে ফুটবল পায়ে নিয়ে দিলীপ ঘােষ বলেছিলেন, বাকিরা ডায়লগ দেয়, আর তিনি গােল দেন। এবার তার পাল্টা হিসাবে ফিরহাদ হাকিমের মন্তব্য, বিজেপি গােল করে না গােল খায়।

এর পাশাপাশি তিনি এদিন এও বলেন, ‘খেলা হবে’ দিবসের দিন ফুটবল খেলে এই দিনটাকেই সমর্থন করলেন দিলীপ ঘােষ। এদিন ফিরহাদ হাকিম আরাে বলেন, বিজেপি ভােটের সময় কেন্দ্র থেকে নরেন্দ্র মােদি, অমিত শাহর মতাে বড় বড় প্লেয়ারদের খেলতে নিয়ে এসেছিল।

কিন্তু তারা মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে গােল খেয়ে ফিরে গিয়েছে। সেই সঙ্গে তিনি আরও বলেছেন, ‘খেলা হবে’ দিবস আগে থেকেই ঘােষণা করা হয়েছিল। সেই মত এদিন রাজ্য জুড়ে বিভিন্ন জায়গায় খেলা দিবস পালিত হচ্ছে। শুধু বাংলাতে নয় ত্রিপুরাতেও পালন করা হচ্ছে এই দিন।

এদিন পরিবহণমন্ত্রী দৃঢ় কণ্ঠে ঘােষণা করেন, বাংলার মত ত্রিপুরাতেও তৃণমূল সরকার জিতবে। তিনি আরাে জানিয়েছেন, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সাধারণ মানুষের জন্য অনেক কাজই করেছেন। দুয়ারে রেশন, লক্ষ্মীর ভান্ডার, স্টুডেন্ট ক্রেডিট কার্ড সহ বিভিন্ন প্রকল্প তিনি নিয়ে এসেছেন। যার মাধ্যমে সাধারণ মানুষের অনেক সুবিধা হচ্ছে।

লক্ষ্মীর ভান্ডার-এ সাধারণ মানুষ টাকা পাচ্ছেন। ফ্রিতে রেশন পাচ্ছেন। অন্যদিকে ছাত্রছাত্রীরা পড়াশােনা করার জন্য ফ্রিতে স্টুডেন্ট ক্রেডিট কার্ড পাচ্ছে। তাদের গ্যারেন্টার হিসেবে থাকবে রাজ্য সরকার।

স্বাস্থ্যসাথী কার্ডের মাধ্যমে সরকারি এবং বেসরকারি হাসপাতালে সমস্ত রকম সুবিধা পাচ্ছেন সাধারণ। অর্থাৎ বিভিন্ন রকম সুযােগ সুবিধা তুলে ধরেছেন রাজ্যে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

এদিন ফিরহাদ হাকিম ত্রিপুরাতে দোলা সেন এবং তার আপ্তসহায়কের উপর বিজেপি কর্মী সমর্থকদের হামলার তীব্র নিন্দা করেন। এই প্রসঙ্গে তিনি জানিয়েছেন, ইটবৃষ্টি করা হয়েছে। যা একেবারেই অনুচিত। গণতান্ত্রিক উপায়ে সবার কথা বলার অধিকার আছে। সবাই বার মত করে কথা বলবে। কিন্তু এভাবে আঘাত হানা নিন্দনীয়।