জ্বরের লক্ষণ নিয়ে হাসপাতালে ভর্তি বসিরহাটের তৃণমূল প্রার্থী হাজি নুরুল

Written by SNS April 8, 2024 11:54 am

নিজস্ব সংগবাদদাতা, বারাসত:  ভোটের মুখে অসুস্থ হয়ে পড়লেন বসিরহাটের তৃণমূল প্রার্থী হাজি নূরুল ইসলাম। গত বৃহস্পতিবার টাকিতে একটি নির্বাচনী প্রচারে গিয়ে অসুস্থ হয়ে পড়েন তিনি। তাঁর শরীরে জ্বরের উপসর্গ দেখা দেওয়ায় তাঁকে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, তিনি নিউমোনিয়ায় আক্রান্ত। তাঁর ফুসফুসের ডানদিকে সংক্রমণ রয়েছে। রক্তে শর্করার পরিমাণ বেশি ছিল। সেজন্য তিনি অসুস্থ হয়ে পড়েন। যদিও তাঁর অবস্থা এখন স্থিতিশীল। তাঁকে আজই আইসিইউ থেকে বের করে কেবিনে রাখা হয়েছে। সেখানে তাঁকে পর্যবেক্ষণে রাখা হবে।

কিন্তু বসিরহাটের এক সময়ের প্রাক্তন সাংসদ হাজি নুরুল আজই বাড়ি ফিরতে চাইছেন। ভোট প্রচারের কথা ভেবে আজই রিস্ক বন্ডে সই করে হাসপাতাল থেকে বেরিয়ে আসতে চাইছেন বসিরহাটের বর্তমান তৃণমূল প্রার্থী। এদিকে গত শনিবার সন্দেশখালির রাজবাড়িতে সভা ছিল তাঁর। কিন্তু তিনি চিকিৎসাধীন থাকায় হাজির হতে পারেননি। এবিষয়ে সংবাদ মাধ্যমের পক্ষ থেকে সুজিত বসুকে প্রশ্ন করা হলে তিনি বলেন, শরীর অসুস্থ থাকায় তিনি সভায় আসতে পারেননি।

উল্লেখ্য, আগামী ১৯ এপ্রিল থেকে দেশজুড়ে শুরু হবে ভোটগ্রহণ পর্ব। মোট সাত দফায় ভোটগ্রহণ করা হবে। এর মধ্যে বসিরহাট কেন্দ্রে ভোটগ্রহণ করা হবে ১ জুন। এই কেন্দ্রের সন্দেশখালি বিধানসভায় শেখ শাহজাহান কাণ্ডে একাধিক বিতর্কের সৃষ্টি হয়েছে। তার বিরুদ্ধে জোর করে জমি দখল ও মেয়েদের ওপর অত্যাচারের অভিযোগ উঠেছে। শেখ শাহজাহানের মামলাটি এখন বিচারাধীন। বিষয়টি নিয়ে তদন্ত দেওয়া হয়েছে কেন্দ্রীয় এজেন্সির হাতে। সেজন্য বসিরহাট লোকসভা কেন্দ্র এবার খুবই গুরুত্বপূর্ণ।

অন্যদিকে সন্দেশখালির এক প্রতিবাদী মহিলা রেখা পাত্র এবার বসিরহাট লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী। তিনিও সম্প্রতি এই নির্বাচনী প্রচারে গিয়ে অসুস্থ হয়ে পড়েন। অত্যধিক গরমে ডিহাইড্রেশনের সমস্যায় পড়েন। এজন্য তাঁকে এইমস-এ ভর্তি করা হয়। এবার হাজি নুরুলও অসুস্থ হয়ে পড়লেন।