টিভি চ্যানেলের আলোচনায় আপাতত কোনাে প্রতিনিধি পাঠাবে না কংগ্রেস

সপ্তদশ লােকসভা নির্বাচনে দেশজুড়ে জনতার রায়ে ধরাশায়ী কংগ্রেস।এই পরিস্থিতিতে আত্মসমীক্ষায় রাহুল গান্ধির নেতৃত্বাধীন কংগ্রেস।

Written by SNS New Delhi | May 31, 2019 10:09 pm

রনদীপ সুর্যেওয়ালা (Photo-IANS)

সপ্তদশ লােকসভা নির্বাচনে দেশজুড়ে জনতার রায়ে ধরাশায়ী কংগ্রেস।এই পরিস্থিতিতে একদিকে যেমন আত্মসমীক্ষায় রাহুল গান্ধির নেতৃত্বাধীন কংগ্রেস অন্যদিকে আগামী এক মাস দেশের কোনাে টিভি চ্যানেলের রাজনৈতিক বিতর্কে দেখা যাবে না কোনাে কংগ্রেস মুখপাত্রকে।বৃহস্পতিবার টুইটারে দলের তরফে এমনটাই জানিয়েছেন রণদীপ সিং সুরযেওয়ালা।

এদিন সুরযেওয়ালা টুইট করে দেশের সব টিভি চ্যানেল  তাদের সম্পাদকদের কাছে আবেদন জানিয়েছেন , কংগ্রেসের তরফে সিদ্ধান্ত নেয়া হয়েছে , নির্বাচন পরবর্তী পরিস্থিতি পর্যালােচনার জন্য আগামী এক মাস কোনাে কংগ্রেস মুখপাত্রকে যেন কোনাে রাজনৈতিক বিতর্কে আমন্ত্রণ জানানাে না হয়।কারণ কংগ্রেস এই এক মাস কোনাে টিভি চ্যানেলে তাদের প্রতিনিধি পাঠাবে না।
২০১৭ সালে দলের সর্বভারতীয় সভাপতি হিসেবে দায়িত্ব নেন রাহুল গান্ধি।তারপর একের পর এক রাজ্যে বিধানসভা নির্বাচন উতরে, আসল পরীক্ষায় ফেল করেন রাহুল।তার নৈতিক দায়িত্ব নিজের কাঁধে নিয়ে ইতিমধ্যেই গত ২৫ মে সভাপতির পদ থেকে অব্যাহতি চেয়েছিলেন রাহুল।২০১৪-র লােকসভা নির্বাচনের তুলনায় ১৭ তম লােকসভা নির্বাচনে মাত্র আটটি আসন বাড়িয়ে মােটি ৫২টি আসনে জয়ী হয়েছে কংগ্রেস।