সলমান নয়, ক্যাটরিনার প্রকৃত ‘গডফাদার’ অক্ষয় দাবি কামাল খানের

জানা, অজানা বলিউডের অনেক তথ্যই ফাঁস করে থাকেন কামাল আর খান। নিজেকে এক নম্বর চিত্র সমালােচক বলে পরিচয়ও দেন তিনি।

Written by SNS New Delhi | June 27, 2019 5:11 pm

ক্যাটরিনা কাইফ (File Photo: IANS)

জানা, অজানা বলিউডের অনেক তথ্যই ফাঁস করে থাকেন কামাল আর খান। নিজেকে এক নম্বর চিত্র সমালােচক বলে পরিচয়ও দেন তিনি।

শাহরুখ থেকে শুরু করে সলমান এবং আমির সকল খানের ছবির রিভিউ করে থাকেন কামাল। তবে তাঁর রিভিউয়ের ছবির বিষয় নিয়ে কম, বরং তারকাদের বেশি আক্রমণ করেন তিনি। কোনও ছবিই নম্বর ওয়ান সমালােচকের পছন্দ হয় না। প্রত্যেক ছবিতেই তিনি পরিচালক এবং ছবির কলাকুশলীদের ভুল ধরে থাকেন।

তবে এবার এমন মন্তব্য করলেন তিনি যা শুনে গােটা বলিউডই নড়েচড়ে বসবে।

কামাল বলেন, ক্যাটরিনার ‘গডফাদার’ সলমান নয়। প্রকৃত অর্থে যিনি ক্যাটরিনাকে সিনেমায় সুযােগ করে দিয়েছেন তিনি হলেন বলি পাড়ার ‘খিলাড়ি’ অক্ষয় কুমার।

ক্যাটরিনা যেই জায়গায় পৌঁছেছেন তা সবই অক্ষয় কুমারের জন্য। অক্ষয় ক্যাটরিনাকে তাঁর অনেক ছবিতে কাজ করার সুযােগ করে দিয়েছিলেন। অক্ষয়ের পাশাপাশি তিনি অভিনেতার স্ত্রী টুইঙ্কর খান্না, সলমান খানকেও আক্রমণ করতে ছাড়েননি।

কামাল আর খান টুইটকরে বলেন, ক্যাটরিনার সঙ্গে অক্ষয়ের কাজ করা মােটেই পছন্দ করেন না টুইঙ্কল। তাই তিনি ক্যাটরিনার সঙ্গে অক্ষয়ের কাজে নিষেধাজ্ঞা জারি করেছিলেন।

তবে শুধু ক্যাটরিনাই নয়, টুইঙ্কলের অপছন্দের তালিকায় ছিল প্রিয়াঙ্কা চোপড়াও। তিনি বলেন, টুইঙ্কলের পছন্দ ছিল না প্রিয়াঙ্কাকেও। তিনি অক্ষয়ের সঙ্গেও তাঁর কাজে নিষেধাজ্ঞা জারি করেছিলেন।

তবে ক্যাটরিনার ‘গডফাদার’ অক্ষয়কে নিয়ে কামাল জানান, অক্ষয়ের প্রায় প্রত্যেকটা ছবির নায়িকা ছিল ক্যাটরিনা। যতক্ষণ না টুইঙ্কল তাঁদের কাজে নিষেধাজ্ঞা জারি করেছিল, ততদিন অবধি অক্ষয়ের নায়িকা ছিলেন তিনি।

অক্ষয় এবং পরিচালক রাজকুনওয়ার ক্যাটরিনাকে সুযােগ করে দিয়েছিলেন ‘হামকো দিওয়ানা কার গায়ে’ ছবির মাধ্যমেই। এই ছবি দিয়েই দ্বিতীয়বার বলিউডে ডেবিউ করেছিলেন অভিনেত্রী।

তাহলে কীভাবে সলমান ক্যাটরিনার ‘গডফাদার’ হলেন? সলমন স্নেহা উলাল, সােনাক্ষী সিনহা, ডেসি শাহ, প্রনূতন বহেলকে বলিউডে সুযােগ করে দিয়েছেন ক্যাটরনাকে নয়।