‘স্ত্রী’ ক্যাটরিনাকে খুনের হুমকি দিয়ে গ্রেফতার যুবক

তার ইনস্টাগ্রাম প্রোফাইলে ক্যাটরিনার সঙ্গে নিজের মর্ফড ছবি পোস্ট করে অভিনেত্রীকে সে তার প্রেমিকা এবং স্ত্রী বলে দাবি করেছিল। এবার হুমকি দিয়ে শ্রীঘরে যুবক।

Written by SNS Mumbai | July 27, 2022 5:23 pm

Instagram influencer trolls Katrina's cooking skills, actress replies.

তার ইনস্টাগ্রাম প্রোফাইলে ক্যাটরিনার সঙ্গে নিজের মর্ফড ছবি পোস্ট করে অভিনেত্রীকে সে তার প্রেমিকা এবং স্ত্রী বলে দাবি করেছিল। এবার হুমকি দিয়ে শ্রীঘরে যুবক।

বলিউড অভিনেতা দম্পতি ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফকে খুনের হুমকি দেওয়ার অভিযোগে গত পরশু অজ্ঞাতপরিচয় ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছিল মুম্বই পুলিশ।

সেই ঘটনায় এবার গ্রেফতার করা হল মনবিন্দর বিনবাসানি সিং নামক ২৮ বছর বয়সী এক যুবককে। আন্ধেরি পূর্বের একটি হোটেল থেকে তাকে গ্রেফতার করেছে পুলিশ।

প্রাথমিক তদন্তে পুলিশ জানিয়েছে, মনবিন্দরের অভিনেতা হওয়ার ইচ্ছা ছিল। সে গত কয়েকদিন ধরেই বিয়ের পর ক্যাটরিনা এবং ভিকি যে বাড়িতে থাকছেন, সেই বাড়ি এবং এলাকায় নজর রাখছিল বলে আদালতে জানিয়েছে পুলিশ।

শুধু তাই নয়, একাধিকবার দম্পতির গাড়ির পিছু নিয়ে ভিডিও রেকর্ড করে সেই ভিডিও নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে আপলোড করেছিল মনবিন্দর, এমনটাই জানা গেছে। এমনকী,

ওই যুবক উত্তর প্রদেশের এক চিকিৎসকের সন্তান বলে জানা গেছে। গত বছরের মার্চ মাস থেকেই ভিকি ও ক্যাটরিনাকে সে ভয়েজ মেসেজ, ফোন কল এবং সোশ্যাল মিডিয়ায় হুমকি দিচ্ছিল বলে জানিয়েছে পুলিশ।

কবে থেকে এবং কতবার সে অভিনেত্রীর পিছু নিয়েছে, এবং খুনের হুমকি দেওয়ার পিছনে তার উদ্দেশ্য কী, তা জানার চেষ্টা চালাচ্ছেন তদন্তকারীরা।

অন্য কোনও অভিনেতা অভিনেত্রীকেও সে হুমকি দিয়েছিল কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। আপাতত তাকে ৩ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত।