টানা পাঁচবার বিনোদন দুনিয়ার সর্বোচ্চ করদাতা অক্ষয়

পঞ্চমবারও দেশের বিনোদন দুনিয়ায় সর্বোচ্চ করদাতা হলেন অক্ষয় কুমার।সাফল্যের স্মারক হিসেবে আয়কর বিভাগের তরফে অভিনেতা একটি সম্মানপত্রও জিতে নিয়েছেন।

Written by SNS Mumbai | July 25, 2022 4:29 pm

'Samrat Prithviraj' is caste-neutral in depiction of king, producer to Delhi HC

এক-দুই নয় টানা পাঁচ বার। পঞ্চমবারও দেশের বিনোদন দুনিয়ায় সর্বোচ্চ করদাতা হলেন বলিউডের ‘খিলাড়ি’ অক্ষয় কুমার। এই সাফল্যের স্মারক হিসেবে আয়কর বিভাগের তরফে অভিনেতা একটি সম্মানপত্রও জিতে নিয়েছেন।

এই মুহূর্তে ব্রিটেনে শুটিংয়ে ব্যস্ত অক্ষয়। তার মধ্যেই অনুরাগীরা পেলেন এই সুখবর।

অক্ষয়কে যে সম্মানপত্র দেওয়া হয়েছে, তাতে লেখা হয়েছে, ”ওঁর হাতেই এই মুহূর্তে সবচেয়ে বেশি ছবি। পাশাপাশি এন্ডোর্সমেন্টের ক্ষেত্রেও তিনিই শীর্ষে।

এটা আশ্চর্যের নয়, আজ তিনি দেশের সর্বোচ্চ করদাতা।” ওই সার্টিফিকেট সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে ইতিমধ্যে।

‘সৌগন্ধ’ ছবির মধ্যে দিয়ে রুপোলি পর্দায় আত্মপ্রকাশ হলেও ‘খিলাড়ি’ ছবি থেকেই প্রকৃত জয়যাত্রা শুরু অক্ষয়ের। তিন খান ও অজয় দেবগণের মতো সুপারস্টারদের দাপাদাপি সত্ত্বেও বরাবরই নিজের একটা আলাদা ফ্যান বেস রয়েছে অক্ষয়ের।

মার্শাল আর্টের চোখ ঝলসানো অ্যাকশনের পাশাপাশি পরবর্তী সময়ে কমেডি অভিনয়েও সকলের মন জয় করেছেন তিনি।

প্রায় ৫৫ হওয়া সত্ত্বেও বলিউডের নানা যুবক অভিনেতাদের পেছনে ফেলে আজও ব্যস্ততার শিখরে রয়েছেন অক্ষয়। তবে বিপুল রোজগার সত্ত্বেও আয়কর দিতে কখনও কার্পণ্য করেননি তিনি।

এই মুহূর্তে ব্রিটেনে টিনু দেসাইয়ের সঙ্গে ছবির শুটিং করছেন বলিউডের খিলাড়ি। শেষ বার তাঁকে পর্দায় দেখা গিয়েছিল ‘সম্রাট পৃথ্বীরাজ’ ছবিতে।

ছবিতে তাঁর বিপরীতে ছিলেন মানুষী চিল্লার। ছবিটি অবশ্য বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল। সামনেই আসছে ‘রক্ষাবন্ধন’, ‘রামসেতু’, ‘সেলফি’র মতো একাধিক ছবি।