ক্যাটরিনার পরামর্শ

ক্যাটরিনার সময়টা এই মুহূর্তে বেশ ভালই যাচ্ছে। সলমন খানের বিপরীতে এবছরে তাঁর বিগ বাজেটের ছবি ‘ভরত’ সম্প্রতিই মুক্তি পেয়েছে।

Written by SNS New Delhi | June 9, 2019 3:56 pm

ক্যাটরিনা কাইফ (Photo: IANS)

ক্যাটরিনার সময়টা এই মুহূর্তে বেশ ভালই যাচ্ছে। সলমন খানের বিপরীতে এবছরে তাঁর বিগ বাজেটের ছবি ‘ভরত’ সম্প্রতিই মুক্তি পেয়েছে। তাই বােধহয় মনটা বেশ ভালই আছে। তাই তাে সহকর্মীদের জন্য বিশেষ টিপস বা পরামর্শ দিলেন তিনি অতি সম্প্রতি।

অবশ্যই তাঁদের ভালাের জন্য। সেই তালিকায় যেমন রয়েছেন রনবীরের বর্তমান প্রেমিকা আলিয়া, তেমনি রয়েছেন প্রাক্তন প্রেমিক সলমন খান ও পর্দায় তাঁর সবথেকে রােমান্টিক হিরাে অক্ষয় কুমার।

সম্প্রতি জুম টিভিকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি এই তিনজনের জন্য একটু অন্য ধরনের পেশার সন্ধান দিয়েছেন। তাঁর মতে সিনেমায় অভিনয় না করলে, তাঁরা তাঁর পরামর্শ অনুযায়ী পেশা বাছাই করলেও বেশ ভালই সুনাম অর্জন করতেন। তা কী সেই পেশা একবার জেনে নেওয়া যাক।

আলিয়া ভাটের জন্য তিনি পরামর্শ দিয়েছেন যে, আলিয়ার একজন অ্যানিমাল রাইটস অ্যাক্টিভিস্ট হওয়া উচিত ছিল। অন্যদিকে সলমন খান একজন কেরিয়ার কাউন্সিলর এবং অক্ষয় কুমার একজন বিজনেস টাইকুন।

তা না হয় হল, কিন্তু আপনি অভিনেত্রী না হলে কী হতেন, তা তাে বললেন না। নিজেরটাও তাে একবার আমাদের জানাতে পারতেন। খালি অন্যের বিষয়ে বললে হবে? নিজের কথাও কিছু বলুন। তা আপনার এই মূল্যবান পরামর্শ কি উক্ত তিনজন জানতে পেরেছেন? কি বললেন তাঁরা শুনে, সেটা কিছু জানতে পারলেন না কি আপনি? জানলে অবশ্যই জানাবেন কিন্তু। আমরা অপেক্ষায় রইলাম।