ধর্ষণ ও প্রতারণার অভিযােগে এফআইআর যােগিতা বালী-মিমাের বিরুদ্ধে

মিঠুন চক্রবর্তীর ছেলে মহাক্ষয় বা মিমাে ও স্ত্রী যােগিতা বালীর বিরুদ্ধে ধর্ষণ ও শারীরিক নির্যাতনের অভিযােগ আনলেন এক তরুণী মডেল।

Written by SNS Mumbai | October 18, 2020 5:05 pm

মিঠুন চক্রবর্তীর ছেলে মহাক্ষয়। (Photo: IANS)

মিঠুন চক্রবর্তীর ছেলে মহাক্ষয় বা মিমাে ও স্ত্রী যােগিতা বালীর বিরুদ্ধে ধর্ষণ ও শারীরিক নির্যাতনের অভিযােগ আনলেন এক তরুণী মডেল। এমনকি তিনি তাদের বিরুদ্ধে একটি এফআইআর দায়ের করেছেন এমনটাই এএনআই সংবাদমাধ্যমকে জানিয়েছেন।

তবে এই অভিযােগের বিষয়ে মেগাস্টার ও তাঁর পরিবারের তরফে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত ১৫ অক্টোবর মিমাে ও যোগিতা বালীর বিরুদ্ধে মুম্বইয়ের ওশিয়ারা থানায় একটি অভিযােগ দায়ের হয়।

অভিযােগকারিণী তাঁর বয়ানে জানান, ২০১৫ থেকে মিমাের সঙ্গে তাঁর সম্পর্ক ছিল। একবার মিমাে তাঁর সফট ড্রিঙ্কে মাদক মেশান এবং তারপরই বিনা অনুমতিতে তাঁর সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করেন। এমনকি মহাক্ষয় বিয়ের প্রতিশ্রুতিও দিয়েছিলেন বলে তিনি দাবি করেন।

অভিযােগকারিণী ওই মডেলের আরও দাবি, মুম্বইয়ে অভিযােগ দায়ের করতে গেলে পুলিশ বিষয়টিকে গুরুত্ব দেয়নি। দিল্লি গিয়ে সেখানকার আদালতের দ্বারস্থ হন ওই তরুণী। প্রাথমিক তথ্যপ্রমাণের ভিত্তিতে আদালত এফআইআর দায়ের করার নির্দেশ দেয়। এরপরই তরুণী ওশিয়ারা থানায় অভিযােগ দায়ের করেন। তবে মিঠুনের পরিবারের তরফে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।