এই জয় সবার জয় শত্রুঘ্ন সিনহা

মাত্র 8 দিন হলো আসানসোল লোকসভা কেন্দ্রের উপনির্বাচনে তিন লক্ষের বেশি ভোটে জিতে সাংসদ হয়েছেন তৃণমূল কংগ্রেসের প্রার্থী শত্রুঘ্ন সিনহা।

Written by SNS Asansol | April 21, 2022 9:49 pm

মাত্র 8 দিন হলো আসানসোল লোকসভা কেন্দ্রের উপনির্বাচনে তিন লক্ষের বেশি ভোটে জিতে সাংসদ হয়েছেন তৃণমূল কংগ্রেসের প্রার্থী শত্রুঘ্ন সিনহা।

বুধবার বিকেলে তিনি আসেন আসানসোল দক্ষিণ বিধান সভার বার্ণপুর স্টেশন রোডের তৃনমূল কংগ্রেসের কার্যালয়ে। সেখানে তাকে পুষ্পস্তবক দিয়ে সম্বর্ধনা দেওয়া হয়।

উপস্থিত ছিলেন জেলা নেতা প্রবোধ রায় ওরফে ক্যাপ্টেন, আসানসোল পুরনিগমের কাউন্সিলার তৃনমুল কংগ্রেসের শিক্ষক সংগঠনের রাজ্য নেতা অশোক রুদ্র, সোনা গুপ্তা, গুরমিত সিং, রাকেশ শর্মা ও উৎপল সেন সহ অন্যান্যরা।

সম্বর্ধনা পেয়ে শত্রুঘ্ন সিনহা বলেন, এই জয় সবার জয়। বিশেষ করে এটা মমতা বন্দ্যোপাধ্যায় ও তৃনমুল কংগ্রেসের জয়।

মমতা বন্দ্যোপাধ্যায় এখন দেশের মধ্যে সবচেয়ে জনপ্রিয় ও জানদার নেতা। তিনি বলেন, জেতার পরে আমি চলে যাইনি। সবার সঙ্গে দেখা করছি।

খুব তাড়াতাড়ি দিদির সঙ্গে দেখা করতে কলকাতা যাবো। সেখান থেকে দিল্লি। তারপর মুম্বই হয়ে আবার আসানসোলে ফিরে আসবো। আমি আসানসোলে থেকে আসানসোলের জন্য কাজ করবো।

মন্ত্রী মলয় ঘটক সহ সবার জন্য কথা বলে এখানকার কি কি সমস্যা আছে, তা জানার চেষ্টা করবো। প্রয়োজন মতো সংসদে তা তুলবো। অবশ্যই মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশ মতো কাজ করবো।

প্রসঙ্গত, বার্ণপুর ইস্কো কারখানা বা আইএসপিতে ফেরো স্ক্র্যাপ নিগম লিমিটেডের যে ইউনিট আছে কেন্দ্র সরকার ইতিমধ্যেই কেন্দ্র সরকার বেসরকারি করার সিদ্ধান্ত নিয়েছে।

এই প্রসঙ্গে আসানসোল থেকে সদ্য নির্বাচিত হওয়া সাংসদ বলেন, ঠিক কি হয়েছে বিস্তারিত আমি এখনো জানিনা। আমার পক্ষে এখন এই প্রশ্নের উত্তর দেওয়া সম্ভব নয়।

সাংবাদিকদের তিনি বলেন, খুব তাড়াতাড়ি আমাকে এই নিয়ে প্রশ্ন করা হলো। তবে বিষয়টি গুরুত্বপূর্ণ। সবকিছু জেনে, সবার সঙ্গে কথা বলে আমার যা করার তা আমি করবো।