সিঙ্গুরের বিজেপি প্রার্থী ডাক পেলেন না ধর্না মঞ্চে

দলবদল করে সিঙ্গুরে বিজেপির প্রার্থী হয়েছিলেন মাস্টারমশাই’।ভোটে হারতে হয় রবীন্দ্রনাথ ভট্টাচার্যকে।কৃষকদের দাবি নিয়ে সিঙ্গুরে বিজেপি মঞ্চে দেখা যায়নি তাকে।

Written by SNS Singur | December 15, 2021 6:33 pm

রবীন্দ্রনাথ ভট্টাচার্য (Photo: SNS)

আচমকাই দলবদল করে সিঙ্গুরে বিজেপির প্রার্থী হয়েছিলেন মাস্টারমশাই’। কিন্তু ভোটে হারতে হয় রবীন্দ্রনাথ ভট্টাচার্যকে। মঙ্গলবার কৃষকদের দাবি নিয়ে সিঙ্গুরে বিজেপি না মঞ্চে দিনভর দেখা গেল না রবীন্দ্রনাথ ভট্টাচার্যকে।

বিধানসভা নির্বাচনে নিজের গড়ে তৃণমূল প্রার্থী বেচারাম মান্নার কাছে হার মানতে হয়েছিল মাস্টার মশাইকে। সেই বেচারাম বর্তমানে রাজ্যের মন্ত্রীও। যদিও এদিন ধর্নামঞ্চে তার অনুপস্থিতির কারণ সম্বন্ধে তিনি সংবাদমাধ্যমকে জানিয়েছেন, তাকে আমন্ত্রণ জানায়নি দল। যদিও এই কর্মসূচিতে কাউকেই আমন্ত্রণ জানানো হয়নি বলে দাবি করেছেন সিঙ্গুরের পদ্মশিবিরের নেতারা।

এই প্রসঙ্গে রবীন্দ্রনাথের অভিযোগ, ‘এই ধর্না যে দেওয়া হবে, এ বিষয়ে বিজেপি দলের পক্ষ থেকে আমার কাছে কোনও রকম আহ্বান আসেনি। আমার সঙ্গে কোনও আলোচনাও হয়নি। সেটা কেন আসেনি, তা গোষ্ঠীদ্বন্দ্বের জেরে কিনা তা জেনে বলতে পারব না।’

যদিও এই কর্মসূচি নিয়ে তার মত, ‘কৃষকদের পাশে থাকার জন্য যে দলই যে ভূমিকাই নিক না কেন কৃষকদের কল্যাণ হলে আমি তাকে স্বাগত জানাব।’