টুইটারে তৃণমূল আনফলো প্রসঙ্গে মহুয়ার দাবি,‘আমি মমতার সৈনিক, তাঁকেই ফলো করছি’

টুইটারে নিজের দল তৃণমূলকে আনফলো করলেন কৃষ্ণনগরের সাংসদ মহুয়া মিত্র। কালী বিতর্কে জেরেই যে মহুয়া মিত্র এই সিদ্ধান্ত তা বলাই বাহুল্য।

Written by Arnab Biswas Delhi | July 7, 2022 11:29 am

Trinamool candidate Mahua Moitra. (Photo: IANS)

টুইটারে নিজের দল তৃণমূলকে আনফলো করলেন কৃষ্ণনগরের সাংসদ মহুয়া মিত্র। কালী বিতর্কে জেরেই যে মহুয়া মিত্র এই সিদ্ধান্ত তা বলাই বাহুল্য। যদিও তিনি জানান এই বিষয়টি সম্পূর্ণ তার এবং তার দলের ব্যাপার।

এক সংবাদ টেলিভিশনে দেওয়া সাক্ষাৎকারে তিনি জানান, তৃণমূলের টুইটার হ্যান্ডল ‘আনফলো’ করলেও তিনি দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের টুইটার ‘ফলো’ করছেন। সেই সঙ্গেই তাঁর মন্তব্য, ‘‘সঠিক জায়গাতেই পুরো বিষয়টির সমাধান হবে।’’

বিতর্কের সূত্রপাত ভারতীয় পরিচালক লীনা মানিমেকালাইয়ের তথ্যচিত্রে দেবী কালী রূপে এক মহিলাকে ধূমপানের পোস্টারকে ঘিরে।

যা নিয়ে গত সোমবার কলকাতার এক অনুষ্ঠানে ওই ছবির পোস্টার সংক্রান্ত প্রশ্নের প্রেক্ষিতেই একটি বিতর্কিত মন্তব্য করেন সাংসদ মহুয়া মিত্র।

যার পরে ‘সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের’ তরফে একটি টুইট করে জানিয়ে দেওয়া হয়েছিল, ‘কালী প্রসঙ্গে মহুয়া মৈত্র যে মন্তব্য করেছেন, তার দায় কোনও ভাবেই নিচ্ছে না তৃণমূল।’

তার কয়েক ঘণ্টার মধ্যেই ‘সর্বভারতীয় তৃণমূলের’ ওই টুইটার হ্যান্ডলটিকে অনুসরণ করা বন্ধ করেন মহুয়া। যদিও দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে এখনও টুইটারে ‘ফলো’ করছেন।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Photo: IANS)