দাসপুরে এক সিভিক ভলেন্টিয়ার এর উপর দুষ্কৃতীদের হামলা, এলাকায় চাঞ্চল্য

শনিবার ভোররাতে ঘটনাটি ঘটে পশ্চিম মেদিনীপুর জেলার দাসপুর থানার কুচামারি এলাকায়। আহত সিভিক ভলেন্টিয়ার এর নাম বিরেশ সাঁতরা।

Written by SNS West Medinipur | January 11, 2021 6:37 pm

প্রতিকি ছবি (File Photo: IANS)

শনিবার ভোররাতে ঘটনাটি ঘটে পশ্চিম মেদিনীপুর জেলার দাসপুর থানার কুচামারি এলাকায়। আহত সিভিক ভলেন্টিয়ার এর নাম বিরেশ সাঁতরা। তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে ঘাটাল সুপার স্পেশালিটি হাসপাতাল ভর্তি করা হয়েছে।

দাসপুর থানার পুলিশ সুত্রে জানা যায় যে বীরেশ সাঁতরা ও বিশ্বজিৎ মান্না নামে দুইজন সিভিক ভলেন্টিয়ার দাসপুর থানার খুকুড়দহ বাজারে শুক্রবার রাতে ডিউটিতে ছিল। শনিবার ভাের রাত তিনটে নাগাদ তার ডিউটি সেরে বাড়ি ফিরছিল। বাড়ি ফেরার সময় দাসপুর থানার কুচামারি এলালা একটি মারুতি ভ্যান সহ কয়েকজনকে দাঁড়িয়ে রয়েছে বলে দেখতে পায় বিরেশ সাঁতরা।

কেন তারা ভােররাতে ওই এলাকায় দাঁড়িয়ে রয়েছে তা জিজ্ঞাসা করলে আচমকাই তাকে তারা মারধর করে বলে অভিযােগ। সেই সময় সে চিৎকার রলে বন্ধু রে ব্যাট এবং লােহার রড দিয়ে তাকে মাটিতে ফেলে মারধর করে ওই সুতীরা বলে অভিযােগ এরপর ওই এলাকা থেকে মারুতি ভ্যান নিয়ে তারা পালিয়ে যায়। তারা বিশে সাতরার মােবাইল ফোনটি নিয়ে পালায়।

ওই সিভিক ভলেন্টিয়ার এর আর্তচিৎকারে স্থানীয় বাসিন্দারা এসে তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে ঘাটাল সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে ভর্তি করে। ওই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।

খবর পেয়ে দাসপুর থানার পুলিশ ঘটনাস্থলে যায়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই ঘটনার তদন্ত শুরু করেছে। সিভিক ভলেন্টিয়ার এর ওপর হামলার ঘটনায় অভিযুক্তদের দ্রুত গ্রেপ্তারের দাবি জানিয়েছেন স্থানীয় বাসিন্দারা।