কন্যা শিশুকে প্রলােভন দেখিয়ে তার সঙ্গে অশালীন আচরণ, উত্তেজনা

মানুষদের চিকিত্সা করানাের মাঝে যে সেই নােংরা কাজ করতে পারে তা এলাকার মানুষ কল্পনাই করতে পারেন নি। একটি সাত বছরের শিশু কন্যার সঙ্গে সে অশালীন আচরণ করলাে।

Written by SNS Howrah | July 28, 2021 5:53 pm

প্রতীকী ছবি (ছবি: iStock)

মানুষদের চিকিত্সা করানাের মাঝে যে সেই নােংরা কাজ করতে পারে তা এলাকার মানুষ কল্পনাই করতে পারেন নি। একটি সাত বছরের শিশু কন্যার সঙ্গে সে অশালীন আচরণ করলাে। আর তার জন্য উত্তাল হয়ে উঠলাে হাওড়ার ডােমজুড়ের বাঁকড়া এলাকা।

ঘটনাটি ঠিক ঘটেছে মঙ্গলবার সকালে বাঁকড়ার গাজিপাড়া দাসপাড়ায়। জানা গিয়েছে ঘটনা জানাজানি হতে এলাকার মানুষ ক্ষিপ্ত হয়ে এদিন অভিযুক্তের বাড়ি ভাঙচুর চালায়। তার বাড়ির জিনিসপত্র বাইরে রে করে তাতে অগ্নিসংযােগ ঘটায় এলাকাবাসীরা। ঘটনাস্থলে পুলিশ এসে পরিস্থিতি সামাল দেয়।

অভিযুক্ত ব্যক্তির নাম সালাম বাবা। তার বিরুদ্ধে ডােমজুড় থানায় অভিযােগ দায়ের হয়। সে মানুষদের তাবিজ দিয়ে চিকিত্সা করত। এলাকার বাসিন্দা শেখ জাহাঙ্গীর জানান, গত শুক্রবার একটি সাত বছরের মেয়েকে লঞ্জেল খাওয়ানুর নাম করে সালাম বাবা তাকে ঘরে নিয়ে গিয়ে তার সঙ্গে অশ্লীল ও ঘৃণ্য কাজ করে।

একটা পঞ্চান্ন ষাট বছরের ব্যক্তি হয়ে কি করে ওইটুকু বাচ্চা মেয়ের সঙ্গে সে এরকম অশ্লীল কাজ করলাে? আমরা চাই অভিযুক্ত ব্যক্তির বিরুদ্ধে পুলিশ কড়া পদক্ষেপ নিক। আমরা চাই তার ফাঁসি হােক।

এদিকে এই ঘটনায় পর সালাম বাবা এলাকা থেকে পলাতক। পুরাে ঘটনার তদন্ত শুরু করেছে হাওড়ার ডােমজুড় থানার পুলিশ।