বাতিল বাংলা থেকে পুরী এবং দক্ষিণ ভারতগামী একাধিক ট্রেন

দুর্ঘটনা এড়াতে রেল লাইন ইন্টার লকিংয়ের কাজ চলছে জোরকদমে। আর এই কাজের জন্য দূরপাল্লার বেশ কিছু ট্রেন বাতিল করল দক্ষিণ পূর্ব রেল।

Written by SNS Kolkata | January 31, 2022 12:07 pm

প্রতিকি ছবি (File Photo: iStock)

দুর্ঘটনা এড়াতে রেল লাইন ইন্টার লকিংয়ের কাজ চলছে জোরকদমে। আর এই কাজের জন্য দূরপাল্লার বেশ কিছু ট্রেন বাতিল করল দক্ষিণ পূর্ব রেল। যার জেরে বিপাকে পড়তে পারেন যাত্রীরা। দক্ষিণ পূর্ব রেলের খড়গপুর ডিভিশনের হিজলি স্টেশনে থার্ড লাইনের জন্য চলছে ইন্টার লকিংয়ের কাজ।

তাই আজ অর্থাৎ ৩১ জানুয়ারি থেকে ৫ ফেব্রুয়ারি পর্যন্ত বেশ কিছু দূরপাল্লার ট্রেন বাতিল করা হয়েছে। এর মধ্যে অধিকাংশই পুরী ও দক্ষিণ ভারতগামী ট্রেন। ১-৪ ফেব্রুয়ারি পর্যন্ত বাতিল থাকছে আপ ও ডাউন শালিমার-পুরী ধৌলি এক্সপ্রেস। বাতিল রয়েছে আপ ও ডাউন হাওড়া-ভুবনেশ্বর জন শতাব্দী এক্সপ্রেস।

১ ও ৩ ফেব্রুয়ারি বাতিল আপ শান্নিমার-পুরী এক্সপ্রেস। ৩১ জানুয়ারি ও ২৩ ফেব্রুয়ারি বাতিল ডাউন পুরী শালিমার এক্সপ্রেস। ১, ২, ৪ ফেব্রুয়ারি বাতিল থাকছে আপ হাওড়া-সেকেন্দ্রাবাদ ফলকনুমা এক্সপ্রেস।

৩১ জানুয়ারি, ১ ও ৩ ফেব্রুয়ারি বাতিল ডাউন ফলকনুমা এক্সপ্রেস। ১-৪ ফেব্রুয়ারি বাতিল আপ শালিমার-হায়দরাবাদ ইস্ট কোস্ট এক্সপ্রেস। ৩১ জানুয়ারি- ৩ ফেব্রুয়ারি বাতিল ডাউন ইস্ট কোস্ট এক্সপ্রেস। ১ ও ৫ ফেব্রুয়ারি বাতিল আপ হাওড়া-যশবন্তপুনর দুরন্ত এক্সপ্রেস।

১ জানুয়ারি ও ৩ ফেব্রুয়ারি ডাউন যশবন্তপুর-হাওড়া দুরন্ত এক্সপ্রেস’ বাতিল। স্বাভাবিকভাবেই যারা এই ট্রেনগুলিতে ভ্রমণের পরিকল্পনা করেছিলেন, বিপাকে পড়লেন তাঁরা। তাই বাড়ি থেকে বেরোনোর আগে এই তালিকায় অবশ্যই চোখ বুলিয়ে নেবেন।