কান্দাহারে ভয়াবহ গাড়ি বােমা বিস্ফোরণ! মৃত অন্তত ৪, জখম বহু

কান্দাহারে গাড়ি বােমা বিস্ফোরণে অন্তত ৪ জনের মৃত্যু হল। আহত হয়েছেন আরও জনা তিরিশেক মানুষ। রবিবার রাতে ঘটে এই বিস্ফোরণ। 

Written by SNS Kabul | November 10, 2020 10:50 pm

প্রতিকি ছবি (Photo: Getty Images)

এই সময় ডিজিটাল ডেস্ক ফের বিস্ফোরণ আফগানিস্তানে। সে দেশের দ্বিতীয় বৃহত্তম শহর কান্দাহারে গাড়ি বােমা বিস্ফোরণে অন্তত ৪ জনের মৃত্যু হল। আহত হয়েছেন আরও জনা তিরিশেক মানুষ। রবিবার রাতে ঘটে এই বিস্ফোরণ। 

স্থানীয় নিরাপত্তা বিষয়ক সূত্র জানিয়েছে, কান্দাহারের মাইওয়ান্দ জেলায় শাহরা ব্যাটালিয়নই ছিল সন্ত্রাসবাদীদের নিশানায়। হতাহতের মধ্যে সেনাকর্মী ছাড়াও বহু সাধারণ মানুষও রয়েছে বলে জানা গিয়েছে। 

কান্দাহারের মীরওয়াইস হাসপাতালের একটি সূত্র জানিয়েছে, বিস্ফোরণে জখম হয়েছে ২৪ জন। তাঁদের মধ্যে ১৩ জন পুলিশ অফিসার ও ১১ জন সাধারণ মানুষ। সূত্র আরও জানিয়েছেন, মৃতের সংখ্যা কমপক্ষে চার। তাঁদের মধ্যে আছেন দুই মহিলা, একজন পুরুষ ও একটি শিশু।

বিস্ফোরণে বহু দোকানপাট ও বাড়িঘর ভেঙে পড়েছে। এখনও বহু মানুষ ধ্বংসস্তুপের নিচে আটকে রয়েছেন। তার ফলে হতাহতের সংখ্যা বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। 

সােমবার সকালে কান্দাহার পুলিশের তরফে জানানাে হয়, বিস্ফোরণে জখম হয়েছেন তিনজন সেনা জওয়ান। এখনও পর্যন্ত কোনও সন্ত্রাসবাদী সংগঠন এই হামলার দায় স্বীকার করেনি।