ডােনাল্ড ট্রাম্প জুনিয়ার কোভিড পজিটিভ 

মার্কিন প্রেসিডেন্ট ডােনাল্ড ট্রাম্পের বড় ছেলে ডােনাল্ড ট্রাম্প জুনিয়ার করােনা ভাইরাসে আক্রান্ত হয়েছে।

Written by SNS Washington | November 22, 2020 4:58 pm

ডােনাল্ড ট্রাম্প জুনিয়ার (Photo: IANS)

মার্কিন প্রেসিডেন্ট ডােনাল্ড ট্রাম্পের বড় ছেলে ডােনাল্ড ট্রাম্প জুনিয়ার করােনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। তার মুখপাত্র জানিয়েছেন, চলতি সপ্তাহের শুরুতেই করােনা ধরা পড়ে জুনিয়ার ট্রাম্পের। তার পর থেকে বাড়িতেই কোয়ান্টাইনে রয়েছেন ট্রাম্পের বড় ছেলে। 

মুখপাত্র আরও জানিয়েছেন, জুনিয়ার ট্রাম্প এখনও পর্যন্ত উপসর্গহীন। কঠোরভাবে কোভিড নির্দেশিকা মেনে চলছেন। চিকিৎসকদের পরামর্শও নিচ্ছেন। 

মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনী প্রচারে বেরিয়ে করােনায় আক্রান্ত হয়েছিলেন ডােনাল্ড ট্রাম্প। কোভিড ধরা পড়েছিল ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্পেরও। তাদের এক ছেলে ব্যারনেরও সে সময় কোভিড রিপাের্ট পজিটিভ আসে। এবার ট্রাম্পের বড় ছেলে করােনায় আক্রান্ত হলেন। ডােনাল্ড ট্রাম্পের জন্য ভােট চেয়ে তিনি প্রচারে বেরিয়েছিলেন।

এদিকে আমেরিকায় করােনায় মৃত্যু ছাড়ালাে ২ লক্ষ ৫০ হাজার। ওয়ার্ল্ডোমিটারের লাইভ ট্র্যাকার জানাচ্ছে শুক্রবার রাত পর্যন্ত মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ২ লক্ষ ৬০ হাজার ২৮৩। গত ২৪ ঘণ্টায় ভাইরাস সংক্রমণে মারা গিয়েছেন, ১৯৫১ জন। মােট সংক্রমণ ও মৃত্যুর নিরিখে আমেরিকা এখনও শীর্ষ স্থান ধরে রেখেছে। সংক্রমণের নিরিখে আমেরিকার পরেই রয়েছে ভারত। আক্রান্তের সংখ্যা সাড়ে ৯০ লক্ষ ছাড়িয়েছে।