সুপারমার্কেটে পরপর গুলি, পুলিশ সহ মৃত ৩

কলােরাডাে শহরে শুটআউট। বহু মানুষের মৃত্যু হয়েছে যার মধ্যে এক পুলিশকর্তাও আছেন। সন্দেহভাজন ব্যক্তিকে কিং সুপার্স গ্রসারি থেকে আটক করা হয়েছে।

Written by SNS Colorado | March 24, 2021 3:53 pm

কলােরাডাে সুপারমার্কেট শুটআউটে এক পুলিশকর্তা সহ মৃত ৩। (Photo: IANS)

কলােরাডাে শহরে শুটআউট । বহু মানুষের মৃত্যু হয়েছে যার মধ্যে এক পুলিশকর্তাও আছেন। কলােরাডাে সুপারমার্কেটে পরপর গুলি চালায় বন্দুকবাজ। সন্দেহভাজন ব্যক্তিকে কিং সুপার্স গ্রসারি থেকে আটক করা হয়েছে। যদিও তার শরীরে ক্ষত চিহ্ন রয়েছে। আপাতত হাসপাতালে তার চিকিৎসা চলছে।

এক ভিডিওতে নজরে এসেছে যে খালি গায়ে এক ব্যক্তি, পা দিয়ে গলগল করে রক্ত পড়ছে। হাতকড়া পরিয়ে তাকে অ্যাম্বুলেন্সে তুলছে পুলিশ। ঘটনার ঠিক আগেই বােল্ডার শহরে এই সুপার মার্কেট থেকে বেরিয়ে আসেন ডিন শিলার নামে এক ব্যক্তি। তিনি জানান, তিনি গুলির আওয়াজ শুনতে পান এবং দূর থেকে দেখেন মার্কেটে সকলেই মাথা নিচু করে আছেন। পার্কিং-এর জায়গায় দু’জন এবং দরজার সামনে একজন লুটিয়ে পড়েছেন। তবে দূর থেকে বােঝা সম্ভব ছিল না, তারা জীবিত না মৃত। এমনটাই জানিয়েছেন ডিন।

ঘটনার একটি ভিডিও প্রকাশ পেয়েছে, যাতে দেখা গিয়েছে তিনজন মাটিতে পড়ে এবং গুলি চলছে। এর পরেই পুলিশ গােটা এলাকা ঘিরে ফেলে। পৌছে যায় হেলিকপ্টার। এরপরেই জোরে জোরে ঘােষণা করা হয় যে পুলিশ গােটা এলাকা ঘিরে ফেলেছে এবং আততায়ীকে আত্মসমর্পণ করতে হবে।

যারা সেই সময় স্টোরের মধ্যে ছিলেন তারা অনেকে বলেন, দু’তিন বার গুলি চলে। তারপর প্রাণ বাঁচাতে স্টোরের পেছনের দিকে দৌড়তে থাকেন সকলে। সেখান থেকেই ছিল বাইরে আসার রাস্তা। এরপর পুলিশ পৌছে যেতে ধীরে ধীরে সকলে বাইরে চলে আসেন নিশ্চিন্তে। তদন্ত শুরু হয়েছে।