চাহালের বােলিং খেলতে মাঠে ফিরতে চান যুবি

যুবি আরাে বলেন, অসাধারণ খেলা চালিয়ে যাচ্ছি এভাবেই নিজের সেরা খেলাটা মেলে ধর দলের জন্য। আমরা প্রত্যেকেই তােমার বােলিং পারফরমেন্স দেখে খুব খুশি

Written by SNS October 14, 2020 2:48 am

যুবরাজ সিং (Photo: IANS)

সােমবার সপ্তাহের প্রথমদিনে কলকাতা নাইট রাইডার্সকে পরাজিত করে অসাধারণ কামব্যাক করে পয়েন্ট টেবলে তিন নম্বর স্থানে উঠে এসেছে আরসিবি দল।

প্রথমত শারজার ছােট মাঠে খেলা হলে রানের বন্যা বয়ে যায়। কিন্তু স্লো পিচে সেভাবে রান উঠছিল না। কিন্তু শেষ পাঁচ ওভাৱে এবির ব্যাটিং দাপটে আরসিবি ভালাে জায়গায় পৌঁছে যায়।দুশাের থেকে পাঁচ রান কম তােলে। স্লো পিচে এবির বাটিং দেখে সকলেই মুগ্ধ হয়ে গিয়েছিলেন।

এবং তার ব্যাটের পাশাপাশি স্পিনার চাহাল ও সুন্দরের যুগলবন্দীতে জয় তুলে নেয় আরসিবি। যজুভেন্দ্র চাহাল যেভাবে পিচের সুবিধা নিয়েছে তা অসাধারণ। এবং তার এরকম বােলিং পারফরমেন্স দেখে খুবই খুশি প্রাক্তন ভারতীয় ক্রিকেটার যুবরাজ সিং।

তিনি টুইট করে বলেন, তুই কাউকে মারতেই দিচ্ছিস না। মনে হচ্ছে ময়দানে আবার ফিরতে হবে। গ্রেট স্পেল যুজি টপ ক্লাস। চাহাল সঙ্গে সঙ্গে টুইট করেন, তিন বলে তিন ছক্কার কথা আমি এখনও ভুলিনি।

বলে রাখা ভালাে, গত বছর মুম্বইয়ের হয়ে খেলার সময় চাহালকে তিন বলে পর পর তিনটি ছক্কা হাঁকিয়েছিলেন যুবি।

যুবি আরাে বলেন, অসাধারণ খেলা চালিয়ে যাচ্ছি এভাবেই নিজের সেরা খেলাটা মেলে ধর দলের জন্য। আমরা প্রত্যেকেই তােমার বােলিং পারফরমেন্স দেখে খুব খুশি। টি-টোয়েন্টির আসরে যেভাবে নিজেকে মেলে ধরছো তা অসাধারণ।