নেইমারের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগকারিনীর তৃতীয় আইনজীবীও সরে গেলেন

যে মহিলাটি ব্রাজিলের ফুটবল তারকা নেইমারের বিরুদ্ধে প্যারিসের এক হােটেলে ধর্ষণের অভিযােগ এনেছিলেন তার মামলা পরিত্যাগ করে চলে গেলেন মহিলার আইনজীবী।

Written by SNS Sao Paulo | June 13, 2019 10:14 pm

নেইমার (Photo: Xinhua/Jack Chan/IANS)

যে মহিলাটি ব্রাজিলের ফুটবল তারকা নেইমারের বিরুদ্ধে প্যারিসের এক হােটেলে ধর্ষণের অভিযােগ এনেছিলেন তার মামলা পরিত্যাগ করে চলে গেলেন মহিলার আইনজীবী। এবারে এই মামলাটি ঘটনার স্রোত নতুন মাের নিল।

এই আইনজীবী ড্যানিলাে গার্সিয়া জানিয়ে দিয়েছেন, অভিযােগকারিনী মহিলা নাজিলা ট্রিনদাদে মেন্ডেস ডি সুজার আর তিনি প্রতিনিধিত্ব করছেন না কারণ ওই মহিলা তার যােগ্যতা নিয়েই প্রশ্ন তুলেছেন।

গার্সিয়া গত সপ্তাহে এই মামলাটি হাতে নিয়েছিলেন। কিন্তু একদিনের মধ্যে জানিয়েদেন, তিনি মামলা থেকে নিজেকে প্রত্যাহার করে নেওয়ার কথা ভাবছেন যদি না ওই মডেল ধর্ষণ সংক্রান্ত আরও সাক্ষ্য প্রমাণ না দিতে পারেন।

এই আইনজীবী গার্সিয়া চেয়েছিলেন সাত মিনিটের একটি ভিডিও’র বিষয়বস্তু দেখতে মডেলের সঙ্গে তার দ্বিতীয় বৈঠকে নেইমারের যে কথাবার্তা হয়েছিল তা ওই ভিডিওতে ধরা আছে। ওই মহিলা রেকর্ডিংটি নিজের কাছে রাখলেও সােস্যাল মিডিয়াতে ভিডিওর কয়েক সেকেন্ড ফাস হয়ে যায়। যেখানে তার নিগ্রহের সাক্ষ্য প্রমাণ রয়েছে।

ট্রিনদাদে অবশ্য বলেছেন, একটি ট্যাবলেট ডিভাইসে ছবিগুলি তােলা হয়েছিল যা চুরি হয়ে যায়। কিন্তু যে বাড়িতে তিনি থাকেন সেই বাড়ির মালিক জোর করে দরজা ভেঙে বাড়িতে ঢােকার অভিযােগ অস্বীকার করেছেন।

এই মহিলার আসল আইনজীবীরা মামলা থেকে আগেই সরে গিয়েছিলেন কারণ মহিলা ধর্ষণ নয় শারীরিক নিগ্রহের ব্যাপারে অভিযােগ দায়ের করেন। একজন দ্বিতীয় আইনজীবী স্বল্প সময়ের জন্য মহিলাকে সাহায্য করার পর নিজেই সরে যান।

এদিকে, লেবাে টিভির খবর অনুযায়ী নেইমার পুলিশকে বলেছেন, যে একজন সহকারী ও একজন টেকনিসিয়ান মেসেজ এবং ফটোগুলি শেয়ার করার জন্য দায়ী।

ঘটনা হল নেইমার যেদিন রিও ডি জেনিরাের পুলিশ থানাতে গিয়েছিলেন তার পরের দিন ওই মহিলা নাটকীয়ভাবে আবার ব্রাজিলের রাজধানীতে উদয় হন।