ইস্টবেঙ্গলে সমস্যা মুখ্যমন্ত্রী তৈরি করেছেন, সমাধান করার দায়িত্ব তাঁরই: দিলীপ

ইস্টবেঙ্গল ও শ্রীসিমেন্ট কতৃপক্ষের সাথে চুক্তি সংক্রান্ত বিষয় নিয়ে সমস্যা সৃষ্টি হয়েছে যার কারণে এই বছর আইএসএলে খেলা কার্যত অনিশ্চিত ইস্টবেঙ্গলের।

Written by SNS Kolkata | August 25, 2021 5:21 pm

দিলীপ ঘােষ (Photo: IANS) এবং ইস্টবেঙ্গল (Photo:SNS)

ইস্টবেঙ্গল ও শ্রীসিমেন্ট কতৃপক্ষের সাথে চুক্তি সংক্রান্ত বিষয় নিয়ে সমস্যা সৃষ্টি হয়েছে যার কারণে এই বছর আইএসএলে খেলা কার্যত অনিশ্চিত হয়ে পড়েছে ইস্টবেঙ্গলের। এই প্রসঙ্গে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘােষ বলেন, গত বছর মুখ্যমন্ত্রী ভীষণ তাড়াহুড়াের।

সাথে অর্থ লগ্নিকারী সংস্থার সাথে ক্লাবের চুক্তি স্বাক্ষর করি দিয়েছিলেন, সে সময় ক্লাব কর্তৃপক্ষ দল তৈরি করে টুর্নামেন্টে নামার জন্য একপ্রকার বাধ্য হয়ে চুক্তি মেনে নিয়েছিল। কিন্তু এই বছর এই রকমভাবে জটিলতা সৃষ্টি হয়েছে এই জন্য মুখ্যমন্ত্রী দায়ী, তার জন্য ভুগতে হচ্ছে ক্লাবকে।

প্রশাসনিক প্রধান হওয়ার সুবাদে এই সমস্যা। সমাধান করা উচিত তার। প্রসঙ্গত, গত সােমবার শ্রীসিমেন্টের তরফে নবান্নে ইমেইলের মাধ্যমে জানিয়েছে দেওয়া হয়েছে ইস্টবেঙ্গল ক্লাবের সাথে তারা চুক্তি করতে পারবেনা। সাথে বিনা আর্থিক দাবিতে ক্লাব কর্তৃপক্ষের স্পােটিং রাইট ফিরিয়ে দিয়েছে তারা।

এই রূপ পরিস্থিতি আইএসএলে খেলা অনিশ্চিয়তার পথে ইস্টবেঙ্গলের কারণ একত্রিরিস তারিখের মধ্যে স্পনসার জোগাড় করতে হবে তাঁদের। তা নাহলে এই বছর আর খেলা হবে না তাঁদের। যে জন্য বেজায় রেগে গিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়।