বাবরের কীর্তি নিয়ে মুখ খুললেন পাক তরুণী

বাবর যখন ক্রিকেটার হননি তখন থেকেই আমাদের পরিচয়। ওঁর পরিবার ছিল দারিদ্রের। আমরা এই অঞ্চলে বড় হয়েছি। ছােটবেলা থেকে বন্ধুত্ব ছিল।

Written by SNS Karachi | November 30, 2020 2:49 pm

বাবর ও পাক তরুণী (ছবি: SNS Web)

পাকিস্তান ক্রিকেট দলের অধিনায়ক আজমের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযােগ আনেন এক পাক তরুণী। সাংবাদিকদের মুখােমুখি হয়ে ওই অভিযােগের কথা বলে তিনি জানান, বাবর আমাকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস করতেন। কিন্তু বিয়ের কথা শুনলেই উত্তেজিত হয়ে যেতেন এবং মারধর করে হুমকি দিতেন।

ওই মহিলা আরও অভিযােগের সুরে বলেন, বাবর যখন ক্রিকেটার হননি তখন থেকেই আমাদের পরিচয়। ওঁর পরিবার ছিল দারিদ্রের। আমরা এই অঞ্চলে বড় হয়েছি। ছােটবেলা থেকে বন্ধুত্ব ছিল। পরবর্তী সময়ে একই সঙ্গে জীবন অতিবাহিত করেছি। আমাকে ব্যবহার করেছে। অন্তঃসত্ত্বা হয়ে যাই। তখন বলি আমাকে বিয়ে করতে। বিয়ের কথা শুনলেই হুমকি দিয়ে মারধর করতাে। টানা দশ বছর মিথ্যা প্রতিশ্রুতি দিয়েছে। যৌন হেনস্থার শিকার হয়েছি। এমনকী জোর পূর্বক গর্ভপাতে বাধ্য করানাে হয়েছে।

তিনি আরও বলেন, পাকিস্তান দলে সুযােগ পাওয়ার পরে বাবর আজমের ব্যবহার একদম বদলে যায়। ২০১০ সালে তাকে বিয়ে করার প্রস্তাব দেন বাবর। তারপরেই বাড়ির অমতে বাবরের হাত ধরে পালিয়ে যাই। আর তখনই অনুর্ধ্ব ১৯ দলে বাবর সুযােগ পাওয়াতে বিয়ে করা সম্ভব হয়নি।

এমনকী পুলিশের কাছে গেলে তাকে খুনের হুমকি দিয়েছেন। এই মুহূর্তে পাকিস্তান দলের তিন ফরম্যাটের অধিনায়ক হয়েছেন বাবর আজম। এখন নিউজিল্যান্ড সফরে পাকিস্তান দল। তারই মাঝে বাবরের বিপক্ষে বিশাল অভিযােগ মহিলার। এই অভিযােগের জবাবে পাক ক্রিকেট বাের্ড কী পদক্ষেপ নেয় সেটাই দেখার বিষয়।