এক সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে ঋষভ’কে, জানালেন শ্রেয়স

ডাক্তার আমাদের বলেছে ঋষভের এখন এক সপ্তাহ বিশ্রামের প্রয়ােজন রয়েছে। সেখানে ও কবে কামব্যাক করবে সেটা আমরা আগাম বলতে পারব না।

Written by SNS Abu Dhabi | October 13, 2020 3:07 pm

ঋষভ পান্থ (Photo: Surjeet Yadav/IANS)

ঋষভ পন্থের অভাবটা ভালােভাবে বুঝতে পারছে দিল্লি ক্যাপিটালস। রবিবার মুম্বইয়ের কাছে পরাজিত হতে হয়েছে দিল্লি ক্যাপিটালসকে। রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে শুক্রবার ম্যাচ খেলার সময় হ্যামস্ট্রিংয়ে আঘাত পান ঋষভ পন্থ।

তারপর রবিবার মুম্বইয়ের বিরুদ্ধে পন্থকে ছাড়াই মাঠে নামতে হয়েছিল দিল্লি ক্যাপিটালসকে। আর পন্থের পরিবর্তে দলে আনা হয়েছিল অ্যালেক্স ক্যারিকে।

এদিকে দিল্লি ক্যাপিটালস দলের অধিনায়ক শ্রেয়স আইয়র বলেন, ঋষভ পন্থকে নিয়ে আমরা ধন্ধের মধ্যে রয়েছি। আমাদের মনে হচ্ছে ঋষভকে আমরা আরাে এক সপ্তাহ পাব না। ঋষভের চোট গুরুতর তাই ওঁর খেলা নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে। o তবে ডাক্তারের কথা অনুযায়ী, এক সপ্তাহ বিশ্রাম নেওয়ার পরই পন্থ কামব্যাক করবে সেই আশাতেই আমরা রয়েছি।

এদিকে ম্যাচের ব্যাপারে বলতে গিয়ে দিল্লি অধিনায়ক আরাে বলেন, আমরা দশ পনেরাে রান কম করেছিলাম। স্টোনিসকে আমরা এই ম্যাচে মিস করেছি। কারণ স্টোনিস আমাদের সেরা ক্রিকেটার খুব ভালাে শট নেয় এবং শেষদিকে খেলার চরিত্র বদলে দেয়। যাইহােক আমরা একটা ম্যাচে হার স্বীকার করেছি বলে পুরােপুরি কোণঠাসা হয়ে গেছি সেটা কখনােই নয়। শট ফরম্যাটের ক্রিকেটে এরকম মাঝে মধ্যে হয়েই থাকে। খেলার মধ্যে হার জিত থাকে। সেখানে একটা ম্যাচে হার স্বীকার করেছি বলে আর কামব্যাক করতে পারব না সেটা কখনােই নয়। আগামিদিনে আমরা ভালােভাবে ঘুরে দাঁড়াব এটা আমি আগাম বিশ্বাসের সঙ্গে বলে দিতে পারি।