মাথায় গুরুতর আঘাত, হাসপাতালে পুনম পাণ্ডে, নিগ্রহের অভিযোগে গ্রেফতার স্বামী

পুনম পাণ্ডের স্বামী স্যাম বম্বেকে গ্রেফতার করা হয়েছে।অভিনেত্রীর দায়ের করা অভিযোগের ভিত্তিতে।অভিযোগ জানানোর পর হাসপাতালে ভর্তি হয়েছেন পুনম পাণ্ডে।

Written by SNS Mumbai | November 10, 2021 9:33 pm

পুনম পাণ্ডে (Photo: SNS)

পুনম পাণ্ডের স্বামী স্যাম বম্বেকে গ্রেফতার করা হয়েছে। অভিনেত্রীর দায়ের করা অভিযোগের ভিত্তিতে। অভিযোগ জানানোর পর মাথায় গুরুতর আঘাত নিয়ে মুম্বইয়ের হাসপাতালে ভর্তি হয়েছেন পুনম পাণ্ডে। চোখ, মুখেও আঘাত পেয়েছেন তিনি।

তাঁকে নিগ্রহের অভিযোগে গ্রেফতার স্যাম বম্বের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির নানা ধারায় মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছে মুম্বই পুলিশ। তদন্ত শুরু হয়েছে। পুনম বরাবরই গ্ল্যামার দুনিয়ায় মুখরোচক আলোচনার কেন্দ্রবিন্দু।

২০২০-র ১ সেপ্টেম্বর তিনি ও স্যাম বম্বে বিয়ে করেন। কিন্তু বিয়ের কটা দিন যেতে না যেতেই পুনম স্বামীর বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ দায়ের করেন। পুনমের শ্লীলতাহানি, ভয় দেখানো, হেনস্তার অভিযোগে সেবারও গ্রেফতার হতে হয়েছিল স্যামকে। জামিনে রেহাই পান।

সংবাদমাধ্যমে পুনম জানিয়েছেন, কোনও বিষয়ে তর্কাতর্কি চরমে পৌঁছলে স্যাম তাকে মারধর করতে শুরু করেন। পুনম বলেছিলেন, ও আমাকে ঠেসে ধরে। আমার যেন প্রাণ বেরিয়ে যাচ্ছিল। ও আমার মুখে ঘুষি মারে, চুলের মুঠি ধরে বিছানার কোনে মাথা ঠুকে দেয়।

আমার শরীরের ওপর হাঁটু গেড়ে বসে মারধর করে। কোনও মতে নিজেকে ছাড়িয়ে ছুটে বেরিয়ে আসি। হোটেলের লোকজন পুলিশ ডাকে। তারা এসে ওকে ধরে নিয়ে যায়।

আমি ওর বিরুদ্ধে পুলিশে অভিযোগ জানিয়েছি। পুনম নাকি বিয়ে ভেঙে দেওয়ার কথাও ভেবেছিলেন। তার মনে হয়েছি পশুর মতো মারধর করা লোকটার কাছে ফিরে আসা বোধহয় ঠিক হবে না দক্ষিণ গোয়ায় ক্যানকোনা গ্রামে শ্যুটিং করার সময় এই কাণ্ড ঘটে। তারা বিবাদ মিটিয়ে ফেলেছেন।

এমনকী পুনমকে এও বলতে শোনা যায়, দাম্পত্যে ওঠাপড়া থাকেই। তারা পরষ্পরকে গভীরভাবে ভালবাসেন। তাই আবার এক ছাদের নিচে এসেছেন। স্যামও বলেন, ঝগড়া শেষ।

সব ফুলিয়ে ফাপিয়ে দেখানো হয়েছে। তখন গুঞ্জন উঠেছিল, পুনমের সলমন খানের রিয়েলিটি শো বিগ বস শোতে যাওয়া নিয়ে যাবতীয় বিবাদ। যদিও পুনম পরে তা অস্বীকার করে বলেন, তিনি এমন শোয়ের উপযুক্ত নন।