প্যারিসের এক মহিলাকে ধর্ষণের অভিযোগ অস্বীকার করলেন নেইমার

ব্রাজিলের ফুটবল তারকা নেইমার তাঁর বিরুদ্ধে ধর্ষণের অভিযােগ অস্বীকার করলেন।

Written by SNS São Paulo, Rio de Janeiro | June 3, 2019 4:47 pm

নেইমার (Photo: Xinhua/Jack Chan/IANS)

ব্রাজিলের ফুটবল তারকা নেইমার তাঁর বিরুদ্ধে ধর্ষণের অভিযােগ অস্বীকার করলেন। সাও পাওলাে পুলিশ রিপাের্টে এই অভিযােগ এনে নেইমারকে হেনস্থা করার চেষ্টা করছেন এক মহিলার আইনজীবী যে মহিলা অভিযােগ এনেছেন যে নেইমার তাঁকে নিগৃহীত করেছে। নেইমারের দাবি ওই আইনজীবী নেইমারকে অপরাধী হিসেবে প্রমাণ করার চেষ্টায় রয়েছেন।

নেইমারের পক্ষে এটা সর্বশেষে ধাক্কা কারণ গত মাসেই তাঁকে ব্রাজিলের অধিনায়ক পদ থেকে সরিয়ে দেওয়া হয়। নেইমার নিজেই দেখছেন শৃঙ্খলাভঙ্গের বিভিন্ন কারণে তাঁর আন্তর্জাতিক সুনাম নষ্ট হতে বসেছে।

ওই মহিলার অভিযােগ ফ্রান্সের রাজধানী প্যারিসে নেইমার একটি হােটেলে মদ্যপ অবস্থায় তাঁকে নিগৃহীত করেন। নেইমারের পক্ষে এক বিবৃতিতে তাঁর ওয়েবসাইটে বলা হয়েছে নেইমার সম্পূর্ণভাবে এই অভিযােগ অস্বীকার করছেন। যদিও এই খবরে নেইমার আশ্চর্য হয়ে গিয়েছেন কিন্তু ইতিমধ্যেই ঘটনাটি নেইমার ও তাঁর কর্মচারীদের মধ্যে জানাজানি হয়ে গিয়েছে।

পুলিশ রিপাের্টে বলা হয়েছে ওই নাম না জানা মহিলা সাও পাওলােতে তদন্তকারীদের বলেছেন, ইনস্ট্রাগ্রামে তাঁরসঙ্গে নেইমারের পরিচয় হয় এবং নেইমারই তাঁকে প্যারিসে সাক্ষাৎ করার প্রস্তাব দিয়েছিলেন। নেইমারের সহকারী তাঁরজন্য বিমানের টিকিট পাঠান এবং ১৫ মে তিনি হােটেল সফিকেল প্যারিস আর্ক ডু ট্রায়মফেতে নিজের খরচে হােটেল ওঠেন। তবে হােটেলের তরফে এই ব্যাপারে কোনও মন্তব্য করতে অস্বীকার করা হয়েছে।

মহিলাটি পুলিশকে জানিয়েছেন, নেইমার মদ্যপ অবস্থায় রাত্রে হােটেলে আসেন। তবে নেইমার একসময় প্রচণ্ড আক্রমণাত্মক হয়ে ওঠেন এবং প্রায় মারামারি করে মহিলার ইচ্ছার বিরুদ্ধে তাঁরসঙ্গে যৌনসঙ্গমও করেন। মহিলাটি পুলিশকে বলেছেন, দু’দিন পর তিনি ব্রাজিলে নিজের বাড়িতে ফিরে আসেন। তবে ফরাসি পুলিশের কাছে এই ধর্ষণ সম্পর্কে কোনও কথা বলেননি কারণ তিনি অন্য একটি দেশের এই ঘটনা লিপিবদ্ধ করার ব্যাপারে ভীত ছিলেন।

নেইমারের পিতা নেইমার সিনিয়র ব্রাজিলে একটি স্থানীয় টিভি চ্যানেলকে বলেছেন, এই অভিযােগ হচ্ছে একটা ফাঁদ। যদি প্রয়ােজন হয় তবে তাঁর ছেলে সােস্যাল মিডিয়াতে ওই মহিলার সঙ্গে কথােপথনের সবকিছু প্রকাশ করে দেবেন।

নেইমার এখন ব্রাজিলে কোপা আমেরিকা ফুটবলের সঙ্গে জাতীয় দলের সঙ্গে অনুশীলন করছেন। তবে এই ঘটনা সম্পর্কে নেইমারের ক্লাব প্যারিস সেন্ট জারমেন এবং ব্রাজিল ফুটবল ফেডারেশন কেউই মন্তব্য করতে রাজি হয়নি।