ঘোড়ার গাড়িতে পথ পরিক্রমা করলেন নটরাজন

থাঙ্গাবাসু নটরাজন বাড়িতে প্রবেশ করার আগে বীরের সম্বর্ধনায় ভেসে গেলেন। তামিলনাড়ুর সালেম জেলার ছােট্টগ্রাম চিন্নাপম পাত্তিতে থাকেন নটরাজন।

Written by SNS Chennai | January 22, 2021 2:31 pm

নটরাজন (Photo: SNS)

অস্ট্রেলিয়ায় ঐতিহাসিক টেস্ট সিরিজ জয় করবার পরে দেশে ফিরলে অজিঙ্কা রাহানের ভারতীয় দল। বৃহস্পতিবার দলের সফল খেলােয়াড় থাঙ্গাবাসু নটরাজন বাড়িতে প্রবেশ করার আগে বীরের সম্বর্ধনায় ভেসে গেলেন। তামিলনাড়ুর সালেম জেলার ছােট্টগ্রাম চিন্নাপম পাত্তিতে থাকেন নটরাজন।

বেঙ্গালুরু বিমানবন্দর থেকে নটরাজনকে যখন বাড়িতে নিয়ে যাওয়া হচ্ছিল তখন মানুষের ভিড়ে হারিয়ে যান। গ্রামে প্রবেশ করার আগে সাধারণ মানুষ নটরাজশকে ফুলের মালায় বরন করে নেন। তারপরে ঘােড়ার গাড়ি করে নানা পথ পরিক্রমা করানাে হয়।

ভারতের প্রাক্তন ক্রিকেটার বীরেন্দ্র সেহবাগ টুইট করে লিখেছেন, সােয়াগত নেহি করােগে? অর্থাৎ এটাই ভারত। ক্রিকেট একটা খেলা শুধু নয় প্রাণের উচ্ছাস। সবাইকে স্বাগত। নটরাজনকে নেট বােলার হিসেবে নিয়ে যাওয়া হয়েছিল।

সেই নটরাজন অস্ট্রেলিয়া সফরে টেস্ট, একদিনের ম্যাচ ও টি-টোয়েন্টিতে খেলেছেন সাফল্যের সঙ্গে। নটরাজন বিদেশের মাটিতে তিনটে ফরম্যাটে খেলে নজির গড়েছেন। টি টোয়েন্টি দলে সুযােগ পেয়ে তিনটি মাচে ছয়টি উইকেট দখল করেন। খেলেছেন একদিনের ক্রিকেট। তারপরে টেস্ট দল থেকে উমেশ যাদব ছিটকে যাওয়াতে তিনি চতুর্থ টেস্টে খেলার সুযােগ পান। অভিষেক টেস্টে নটরাজনের দখলে আসে তিনটি উইকেট।