মােহনবাগান তাঁবু ভাসল বানের জলে

অন্য ধরনের ঘটনার সাক্ষী থাকল মােহনবাগান তাঁবু। ইয়াস ঘূর্ণিঝড়ের পূর্বাভাস ছিল আগেই। কলকাতায় এই ঝড় তেমন প্রভাব না ফেললেও, মাঝারি পরিমাণে বৃষ্টি হয়েছে।

Written by SNS Kolkata | May 27, 2021 11:44 pm

প্রতীকী ছবি (File Photo: iStock)

বুধবার দুপুরে এক অন্য ধরনের ঘটনার সাক্ষী থাকল মােহনবাগান তাঁবু। ইয়াস ঘূর্ণিঝড়ের পূর্বাভাস ছিল আগেই। কলকাতায় এই ঝড় তেমন প্রভাব না ফেললেও, মাঝারি পরিমাণে বৃষ্টি হয়েছে। এদিন ছিল ভরা কোটাল, ছিল গুরুপূর্ণিমা। সে কারণে গঙ্গার জল এসে ভাসিয়ে দিয়েছে সবুজ-মেরুণ তাঁবু।

তবে এবারই প্রথম নয়, মে-জুন মাস নাগাদ মােহনবাগান তাঁবু জলে ভরে গিয়েছে তা দেখা গিয়েছে। কলকাতা প্রিমিয়র লিগের ম্যাচ বাতিলও হয়েছে জলের কারণে এমন দৃশ্যও দেখা দিয়েছে। ফুটবলাররা মাঠে দাঁড়িয়ে থেকেছে, সময় গড়িয়ে গিয়েছে।

মাঠ থেকে জল বের করানাে হচ্ছে কিন্তু, রেফারি গিয়ে দেখলেন যে গােলপােস্টের সামনে বল জলে ভাসছে কিনা। তবে তেমন হয় তাহলে ম্যাচ বাতিল। ঠিক এমনটাই হল বুধবার।

লন থেকে মাঠ, বাগানের সবুজ রঙের টেবিলগুলিও জলে ভাসছে। মালিরা আগেই ইডেনে চলে গিয়েছিলেন। ওখানেই অস্থায়ী ঠিকানায় শনিবার পর্যন্ত ওঁনারা থাকবেন। তবে মােহনবাগান তাবু জলমগ্ন হওয়ার খবর পেয়ে ক্লাবে আসেন মােহনবাগান ক্লাবের সারাক্ষণের কর্মী সঞ্জয় ঘােষ ও মাঠ সচিব।

ফোনে খোঁজ খস্ত্র নিয়েছেন সচিব সৃঞ্জয় বসু। তাঁবুর ভেতরে থাকা ট্রফি ও কিছু জিনিসপত্র ক্ষতিগ্রস্ত হয়েছে। ইস্টবেঙ্গল ক্লাবের সামনের মাঠে জল জমলেও, তাবুতে জল প্রবেশ করে না।