এয়ােদশতম আইপিএলে নিজের ব্যাটিং ব্যর্থতা নিয়ে পরিষ্কার মতামত রাখলেন গ্লেন ম্যাক্সওয়েল

আশা করছি আমরা ভবিষ্যতে কামব্যাক করবই। আর আমাদের প্লে-অফে জায়গা করে নিতে গেলে কামব্যাক করতে হবেই না হলে আমাদের বিপদের মধ্যে পড়তে হবে

Written by SNS Dubai | October 14, 2020 2:35 am

গ্লেন ম্যাক্সওয়েল। (Photo: Twitter/@BBL)

করােনা আবহাওয়ার মধ্যে ইংল্যান্ডের মাটিতে খেলতে নেমে টি-টোয়েন্টি সিরিজে অসাধারণ পারফরমেন্স করে দেখিয়ে সকলের নজর কেড়েছিলেন। আর মাক্সওয়েলের দুরন্ত ফর্ম দেখে সকলেই বেশ খুশি ছিলেন। বিশেষ করে প্রীতি জিন্টা, লােকেশ রাহুল ও অনিল কুম্বলেরা।

কারণ প্রত্যেকেই খুশি ছিলেন ম্যাক্সওয়েল যেভাবে ব্যাট করছেন ঠিক সেইভাবে মরুশহরে আইপিএল খেলতে নেমে নিজের সেরা খেলাটা মেলে ধরবে। কিন্তু ‘সেগুরে বালি’  ম্যাক্সওয়েল এবারের আইপিএল প্রতিযােগিতায় খেলতে নেমে সেরকম কোনও নজর কাড়া পারফরমেন্সই করে দেখাতে পারেননি। সেখানে তার উপর ভরসা রেখে পাঞ্জাব দল তাকে এখনাে খেলিয়ে যাচ্ছে।

কিন্তু, তার ফর্মের উপর ভরসা রেখে যে তাকে দলে খেলানাে হচ্ছে, তার কোনও মর্যাদা তিনি দিতে পারছেন। এতে কিছুটা আফশােস প্রকাশ করেছেন অনেকে।এবং দলের মালকিন প্রীতিই খুশি নন।

এদিকে গ্লেন ম্যাক্সওয়েল বলেন, আমি যখন দলের হয়ে খেলি তখন আমি অন্য মেজাজে খেলি এবং অন্য পরিকল্পনায় খেলি। আর এখানে আইপিএল যখন খেলতে নেমেছি তখন অন্য মেজাজে খেলি। আমার কাছে দুটো ব্যাপার পুরােপুরি পরিস্কার। একটা হচ্ছে আমি যখন জাতীয় দলের হয়ে খেলি তখন আমার আগের ব্যাটসম্যানরা কি করল সেটা আমি দেখি এবং আমাকে ওই পরিস্থিতিতে গিয়ে কি কাজ করতে হবে সেটা আমি মনে মনে পরিকল্পনা করে নিই। আর এখানে আমি জানি প্রত্যেকেই আক্রমণাত্মক ভূমিকা নিয়ে ব্যাট করে। সেখানে আমি যে জায়গায় ব্যাট করতে নামি আমারও ভূমিকাটা ঠিক একই হয়। সেখানে আমি সেরকম পারফরমেন্স করে দেখাই । হ্যাঁ, এবারে আমরা কিছু ম্যাচে জয়ের দোরগােড়ায় পৌঁছে গিয়েও জয় তুলে নিতে পারিনি এটা আমাদের কাছে সবথেকে বড় আফশােসের ব্যাপার। এবং আমরা একেবারে কোণঠাসা হয়ে নীচের সারিতে পড়ে রয়েছি।

কিন্তু আশা করছি আমরা ভবিষ্যতে কামব্যাক করবই। আর আমাদের প্লে-অফে জায়গা করে নিতে গেলে কামব্যাক করতে হবেই না হলে আমাদের বিপদের মধ্যে পড়তে হবে। আশা করি, সেই পরিস্থিতিতে আমরা যাব না। প্রতিযােগিতায় কামব্যাক করে সকলকে চমকে দেব কারণ আমাদের কাছে সেই সুযােগটা এখনাে রয়েছে। কিছুই হাতছাড়া হয়ে যায়নি।