রোহিতের সঙ্গে রাহুলই ওপেনিং করুক: বিরাট

সকলেই তখন ধরে নিয়ে ছিলেন বিরাট কোহলি টি-টোয়েন্টি বিশ্বকাপের আসরে ওপেন করতে নামবেন বলেই তার প্রস্তুতি সেরে নিচ্ছেন এখানে।

Written by SNS Dubai | October 20, 2021 5:37 pm

বিরাট কোহলি (Photo: Surjeet Yadav/IANS)

আইপিএলের আসরে ওপেনিং করতে নামছিলেন। এবং সকলেই তখন ধরে নিয়ে ছিলেন বিরাট কোহলি টি-টোয়েন্টি বিশ্বকাপের আসরে ওপেন করতে নামবেন বলেই তার প্রস্তুতি সেরে নিচ্ছেন এখানে।

পাশাপাশি কোহলিও স্বয়ং বিরাট এই কথা জানিয়েছিলেন এবং নিজের ইচ্ছা প্রকাশ করেছিলেন। কিন্তু, এবারে তিনি জানিয়ে দিলেন যে, তিনি ওপেনিংয়ে নামবেন না তিনি তিন নম্বরে ব্যাট করতে নামবেন।

বিরাট বলেন, আমার জন্য তিন নম্বর জায়গাটাই ঠিক। রোহিতের সঙ্গে রাহুলই ওপেনিং করতে নামবে। আমার তো ব্যক্তিগতভাবে মনে হয় এই দুই ওপেনার আমাদের ভালো শুরু করে দেবে।

দু’জনেই তারকা ক্রিকেটার। আর বিশ্বকাপের আসরেও আমরা আগে দেখেছি রোহিত ও রাহুল জুটি আমাদের দলকে কতটা ভালো করে এগিয়ে নিয়ে গেছে। সেদিক দিয়ে বিচার করলে আমি অনেকটাই পিছিয়ে ওপেনার হিসাবে।

সেখানে আমি ওদের জুটি ভাঙতে চাই না আমরা প্রত্যেকে দলের জন্য খেলি। আর তাই এটাই আমার সিদ্ধান্ত ওরা দু’জনে ওপেনিং করতে নামুক, আমি তিন নম্বরে ব্যাট করতে নামব। আমরা আমাদের প্রস্তুতি ম্যাচটা ভালো করে সেরে নিতে চাই।

আমরা জানি আমাদের এবারে কঠিন যুদ্ধ দিয়ে প্রতিযোগিতা শুরু করতে হবে। আশা করি পাকিস্তানের বিরুদ্ধে খেলতে নামার আগে আমরা এই প্রস্তুতি ম্যাচগুলো খেলে নিজেদের আরও ভালো করে প্রস্তুত করে নেব।