সতীর্থ খেলােয়াড়দের প্রশংসায় পঞ্চমুখ অধিনায়ক রুট

দারুণ কাম ব্যাক ইংল্যান্ড দলের। ইংল্যান্ড দলের দ্বিতীয় টেস্টে ব্যর্থতা থেকে ঘুরে দাঁড়ানাের জন্য সতীর্থ খেলােয়াড়দের প্রশংসা করলেন অধিনায়ক জো রুট।

Written by SNS London | August 30, 2021 8:27 pm

জোয়ে রুট (Photo: SNS)

দারুণ কাম ব্যাক ইংল্যান্ড দলের। ইংল্যান্ড দলের দ্বিতীয় টেস্টে ব্যর্থতা থেকে ঘুরে দাঁড়ানাের জন্য সতীর্থ খেলােয়াড়দের প্রশংসা করলেন অধিনায়ক জো রুট। জো রুট বিশেষ করে বােলারদের প্রশংসা করে বলেন, যেভাবে একের পর এক ভারতীয় ব্যাটসম্যানকে প্যাভিলিয়নে ফেরত পাঠিয়েছে, তার জন্য অবশ্যই অভিনন্দন জানাতে হবে।

বলতেই হবে, আমাদের দল পারফরম্যান্স দেখাতে সবসময় এগিয়ে আসে। কোনও কোনও সময় ব্যর্থতা মনােবল ভেঙে দিলেও তা থেকে কীভাবে ঘুরে দাঁড়াতে হবে, সেটাই হবে আসল লক্ষ্য। অধিনায়ক হিসেবে আপনার শতরানকে বড় ভূমিকা দেবেন কি?

তার উত্তরে জো রুট বলেন, ব্যাটসম্যানদের কাজই হল, রান দলকে উপহার দেওয়া। কিন্তু বােলাররা যদি ভয়ঙ্কর না হয়ে উঠতে পারেন, তাহলে প্রতিপক্ষকে জব্দ করা খুব কঠিন হয়ে যায়। সেটাই হয়েছে এবারের তৃতীয় টেস্টে। বােলাররা ঝলসে উঠেছেন।

যার ফলে প্রতিপক্ষের ব্যাটসম্যানরা রান তুলতে ব্যর্থ হয়েছেন। আর দলও সাবলীলভাবে খেলেছে। একজন ব্যাটসম্যানের ভূমিকা হওয়া উচিত বড় রান করার চেষ্টা। আর বােলাররা বিপক্ষ দলের ব্যাটসম্যানদের আউট করে দিতে পারলেই তা হয় জয়ের সম্পদ।