পিএসি’র চেয়ারম্যান কোন মঞ্চে, মুকুলের ছবি পােস্ট করে জানতে চাইলেন শুভেন্দু

২১জুলাই ভার্চুয়াল সভা মুখ্যমন্ত্রীর পাশে দেখা গিয়েছে মুকুল রায়কে।ফেসবুকে সে ছবি পােস্ট করে শুভেন্দু জানতে চান,পিএসি চেয়ারম্যানকে কোন মঞ্চে দেখা যাচ্ছে?

Written by SNS Kolkata | July 22, 2021 11:42 pm

শুভেন্দু অধিকারী (File Photo: IANS)

২১ জুলাইয়ের ভার্চুয়াল সভায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশেই দেখা গিয়েছে মুকুল রায়কে। বুধবার ফেসবুকে সেই ছবি পােস্ট করে শুভেন্দু জানতে চান, পিএসি চেয়ারম্যানকে কোন মঞ্চে দেখা যাচ্ছে? এদিন শহিদ দিবস উপলক্ষে ২১-এর ভার্চুয়াল অনুষ্ঠানে মুকুল রায় কালীঘাটেই ছিলেন।

অনুষ্ঠান শেষে জাতীয় সঙ্গীত গাওয়ার সময় মমতার পাশে দেখা যায় মুকুলকে। এদিন সেই ছবি পােস্ট করেন শুভেন্দু। চার বছর ফের তৃণমূলে শহিদ দিবসের মঞ্চে মুকুল রায়কে দেখা গেল। ২০১৭ সালের তৃণমূলের ‘শহিদ দিবস’ কর্মসুচিতে দেখা গিয়েছিল মুকুল রায়কে।

সেদিন তিনি অবশ্য বক্তৃতা করেননি। মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে তার রাজনৈতিক দূরত্ব ক্রমশ বাড়ছিল সেই জল্পনাকে সত্যি করে ২০১৭ সালেই বিজেপিতে যােগ দেন মুকুল। যদিও মুকুলের সাথে মমতা বন্দ্যোপাধ্যায়ের দূরত্ব তৈরি হয়েছিল ২০১৫ সাল থেকে।

সেবার ২১ জুলাইয়ের মঞ্চে ছিলেন না মুকুল। দিল্লিতে নিজের সরকারি বাংলােয় বেদি বানিয়ে শহিদ দিবস পালন করেছিলেন মুকুল। এবার মমতার পাশের আসনটি মুকুলের জন্য বরাদ্দ ছিল। কিন্তু বক্তার তালিকায় মুকুলের নাম নেই।