বিহারের নির্বাচন মােদির ভরসা যুব ও মহিলারা

বিহারের যুব সমাজ এবং মহিলারা সবসময় এনডিএয়ের সঙ্গে আছেন। কারণ তারা এই জোটের মধ্যে আশার আলাে দেখতে পেয়েছেন। হিন্দিতে এক গুচ্ছ টুইটে মােদি বলেছেন।

Written by SNS Delhi | November 5, 2020 2:13 am

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (File Photo: Twitter/@BJP4India)

বিহারের জনগণকে উদ্দেশ করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মােদি বুধবার বলেছেন, রাজ্যের মানুষ ভালাে গভর্নন্সের রাজনীতি বা সুশাসন কি রাজনীতি পছন্দ করেন। মােদির আরাে বক্তব্য একমাত্র এনডিএয়েই পারে নিরাপত্তা, চাকরির ব্যবস্থা এবং রাজ্যের যুবসমাজের জন্য স্বনিযুক্তি সুযােগ করে দিতে প্রধানমন্ত্রী।

আরও বলেছেন, বিহারের যুব সমাজ এবং মহিলারা সবসময় এনডিএয়ের সঙ্গে আছেন। কারণ তারা এই জোটের মধ্যে আশার আলাে দেখতে পেয়েছেন। হিন্দিতে এক গুচ্ছ টুইটে মােদি বলেছেন, বিহারে তার ভাইবােনদের সঙ্গে মিলিত হওয়ার সুযােগ তিনি পেয়েছিলেন।

এবং গত কয়েকদিনেও বিহারের কয়েকটি নির্বাচনী জনসভায় তাদের আশীর্বাদ চেয়েছেন। মােদি তার টুইটে আরাে লিখেছেন, সাসারামে প্রথম নির্বাচনী জনসভা থেকে সহর্ষে শেষ নির্বাচনী জনসভা পর্যন্ত জনগনের অকুণ্ঠ ভালােবাসা পেয়েছি। বিহার সবসময় গণতন্ত্রের মূল্যকেই অগ্রাধিকার দিয়েছে। তাই এই রাজ্যের মানুষ সুশান কি রাজনীতি অথবা ভালাে গভর্নন্সের রাজনীতি পছন্দ করেন।

বিহারের নির্বাচনী জনসভাগুলিতে এনডিএয়ের ক্যাম্পেন সম্পর্কে প্রধানমন্ত্রী বলেছেন, আমি লক্ষ্য করেছি যুবসমাজ এবং মহিলারা জনসভাগুলিতে বিরাট সংখ্যায় অংশগ্রহণ করেছেন। যদি এনডিএ ক্রমাগতই জিতে চলে তবে এটা একমাত্র তাদের সমর্থনের ফলেই সম্ভব হয়েছে।

প্রধানমন্ত্রী বলেছেন, তাঁদের আশীর্বাদই আমাদের ক্রমাগত কাজ করে যাওয়ার প্রেরণা জুগিয়েছে। প্রধানমন্ত্রী আরাে লিখেছেন, নৈরাজ্যের বিহারে আমাদের লক্ষ্য আইনের শাসন বলবৎ করা এবং দরিদ্র লােকেদের কীভাবে ভালাে করা যায় সেই চেষ্টা করা।

মােদি মঙ্গলবার দিনও বিহারে জনসভা করেছেন । বিহারে চলতি নির্বাচনে প্রথম দু’টি পর্যায়ে ভােট গ্রহণ শেষ হয়ে গিয়েছে। তৃতীয় ও শেষ ভােটগ্রহণ হবে ৭ নভেম্বর। ২৪৩ টি আসনের বিধানসভার জন্য ভােট গণনা হবে ১০ নভেম্বর।