২০২৪ সালেই প্রধানমন্ত্রী হচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়, দাবী অপরূপা পোদ্দারের

মঙ্গলবার আরও একধাপ এগিয়ে ২০২৪ সালে মমতা বন্দ্যোপাধ্যাই যে দেশের প্রধানমন্ত্রী, তা দাবী করলেন আরামবাগের সাংসদ অপরূপা পোদ্দার।

Written by SNS Kolkata | May 3, 2022 2:11 pm

সোমবার কুনাল ঘোষের পর মঙ্গলবার অপরূপা পোদ্দার। এবার ২০২৪ সালে মমতা বন্দ্যোপাধ্যায় দেশের প্রধানমন্ত্রী হচ্ছেন বলে দাবী করে বসলেন অপরূপা। প্রসঙ্গত, সোমবারই টুইট করে ২০৩৬ সালে মমতা বন্দ্যোপাধ্যায়ই দেশের প্রধানমন্ত্রী হবেন বলে দাবী করেন কুনাল।

আর মঙ্গলবার আরও একধাপ এগিয়ে ২০২৪ সালে মমতা বন্দ্যোপাধ্যাই যে দেশের প্রধানমন্ত্রী, তা দাবী করলেন আরামবাগের সাংসদ অপরূপা পোদ্দার।

ইতিমধ্যেই গোটা দেশে মোদী বিরোধী অন্যতম প্রধান মুখ হিসাবে উঠে আসছেন মমতা বন্দ্যোপাধ্যায়। বাংলায় বিজেপির রথকে আটকে দিয়ে গোটা দেশে নরেন্দ্র মোদীকে সরাসরি চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

স্বাভাবিকভাবেই ২০২৪ এ প্রধানমন্ত্রীত্বের অন্যতম দাবিদার বাংলার মুখ্যমন্ত্রীই। সোমবার সেই সম্ভাবনাকে আরও উস্কে দিয়ে ২০৩৬ এ বাংলার মুখ্যমন্ত্রী অভিষেক বন্দ্যোপাধ্যায় হবে বলে দাবি করেন।

তবে মঙ্গলবার টুইট করে আগামী লোকসভা নির্বাচনে যে প্রধানমন্ত্রী হওয়ার একমাত্র মুখ মমতা বন্দ্যোপাধ্যায়, তা মনে করিয়ে দিয়ে টুইট করেন অপরূপা।

পাশাপাশি ২০২৪ সালেই অভিষেক বন্দ্যোপাধ্যায় রাজ্যের মুখ্যমন্ত্রী হবেন বলেও দাবি আরামবাগের তৃণমূল সাংসদের।

তিনি লিখেছেন ”আমি চাই,আমাদের দিদি ২০২৪ এ প্রধানমন্ত্রী হিসেবে শপথ নেবেন আরএসএস মনোনীত রাষ্ট্রপতির থেকে।

আর এই বিজেপির গোবরর্ধন জগদীপ ধনকরের থেকে বাংলায় ২০২৪ এ মুখ্যমন্ত্রী হিসেবে শপথ নেবেন আমাদের প্রিয় যুবনেতা অভিষেক বন্দোপাধ্যায়।”

তবে গোটা বিষয় নিয়ে প্রদেশ কংগ্রেস সভাপতি ও লোকসভার কংগ্রেস দলনেতা অধীর চৌধুরী বলেন, ” মুখ্যমন্ত্রী আর তাঁর ভাইপোকে তোষামদি করার প্রতিযোগিতা চলছে। আমরা তো দেখতে চাই, আমাদের লোকেরা বড় বড় জায়গায় চলে যাচ্ছে।

কিন্তু, তার তো কোনও ভিত্তি থাকবে। পাগলের মতো কেউ স্বপ্নের জাল বুনলে আমাদের কিছু করার নেই। সব কিছুর একটা ভিত্তি থাকা দরকার। এখন থেকে সব সাল, তারিখ। আমরা রাজনীতি করি, জ্যোতিষ চর্চা করি না। যাঁরা জ্যোতিষ চর্চা করেন, তাঁদের পক্ষে এটা বলা সম্ভব।”