বাধা এড়িয়ে লখিমপুরে তৃণমূল সাংসদরা

বাধার মুখে পড়ে ফিরে যেতে বাধ্য হলেও মঙ্গলবার অবশ্য উদ্দেশ্য সফল হল। এদিন লখিমপুরের খেরিতে গিয়ে মৃত কৃষকদের পরিবারের সঙ্গে দেখা করলেন তৃণমূল সাংসদরা।

Written by SNS Delhi | October 6, 2021 12:26 pm

তৃণমূল (File Photo: IANS)

সোমবার বাধার মুখে পড়ে ফিরে যেতে বাধ্য হলেও মঙ্গলবার অবশ্য উদ্দেশ্য সফল হল। এদিন লখিমপুরের খেরিতে গিয়ে মৃত কৃষকদের পরিবারের সঙ্গে দেখা করলেন তৃণমূল সাংসদরা। এদিনও যাওয়ার পথে পুলিশের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন তৃণমূল সাংসদ দোলা সেন, প্রতিমা মণ্ডলরা।

সোমবার পুলিশি বাধার মুখে পড়েছিলেন তৃণমূলের সাংসদরা। কিন্তু মঙ্গলবার কৌশল বদল করে মৃত কৃষকদের পরিবারের পাশে পৌঁছে গেলেন তাঁরা। পুলিশের চোখে ধুলো দিতে দু’টি দলে ভাগ হন দোলা সেন, কাকলি ঘোষ দস্তিদার, সুস্মিতা দেব, প্রতিমা মণ্ডল, আবির বিশ্বাসরা।

এই কৌশলই তাদের পৌঁছে দিল লখিমপুরের খেরিতে। স্থানীয় কৃষকরা তৃণমূল সাংসদদের পৌঁছে দেন লখিমপুরে। তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে তারা এখানে এসেছেন বলে দোলা সেন, কাকলি ঘোষ দস্তিদার মৃত কৃষকদের পরিবারের লোকদের পুলিশ জানান।

যোগীর বিভিন্নভাবে তৃণমূল সাংসদদের পথ আটকালেও নাছোড় মানসিকতার কাছে শেষ পর্যন্ত উত্তরপ্রদেশের পুলিশকে হার মানতে হয় উল্লেখ্য, ভবানীপুর উপনির্বাচনে ফল প্রকাশের দিন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ঘোষণা করেছিলেন, তাঁর দলের সাংসদরা লখিমপুরে যাবেন। সেই অনুযায়ী রণকৌশল ঠিক হয়।