ব্যবসায়ীর বেপরােয়া গাড়ির চাকায় পিষ্ট হয়ে মৃত্যু তিন হবু ভারতীয় সেনার

তিনজনেই ঘটনাস্থলে মৃত। বাকি দু’জন এখনও মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন। উত্তরপ্রদেশের বরেলিতে দিল্লির এক ব্যবসায়ীর গাড়ি পিষে দিয়েছে এই ভারতীয় সেনা পাঁচ পদপ্রার্থীকে।

Written by SNS Lucknow | October 28, 2020 1:54 pm

প্রতীকী ছবি (File Photo: iStock)

তিনজনেই ঘটনাস্থলে মৃত। বাকি দু’জন এখনও মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন। উত্তরপ্রদেশের বরেলিতে দিল্লির এক ব্যবসায়ীর গাড়ি পিষে দিয়েছে এই ভারতীয় সেনা পাঁচ পদপ্রার্থীকে। গাড়িটি চালচ্ছিল ওই ব্যবসায়ীর ড্রাইভার।

রবিবার ভােরে সে সময় বরেলির বাদামুনে জওয়ান হতে চলা সেই পাঁচজন জগিংয়ে ব্যস্ত ছিলেন। ঘটনাস্থলে মৃত্যু হয়েছে ২০ বছরের শচীন সিং, ১৮ বছরের যােগেন্দ্র সিং এবং ২১ বছরের জুগনু সিংয়ের। তাদের দুই বন্ধু রাহুল (১৮) এবং দেবকে (১৫) ওয়াজিরনগর থেকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। প্রত্যেকেই স্থানীয় কুনহার গ্রামের কৃষক পরিবারের সন্তান।

পুলিশ সূত্রে খবর, ভোর সাড়ে পাঁচটা নাগাদ একটি বড় গাছে ধাক্কা খেয়ে সােজা হবু জওয়ানদের ধাক্কা মারে গাড়িটি। গাড়িচালক আসিফ তখনকার মতাে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। যদিও পরে তাকে গ্রেফতার করা হয়েছে।

ঘটনার জেরে সােমবার রাস্তা অবরােধ করে বিক্ষোভ দেখান গ্রামবাসীরা। অভিযুক্তদের বিরুদ্ধে দ্রুত পদক্ষেপের দাবি তুলেছেন প্রতিবাদী গ্রামবাসীরা। ঘটনাস্থলে পুলিশের উচ্চপদস্থ আধিকারিকরা গিয়ে আশ্বাস দিলে অবরােধ তুলে নেন তারা।

ঘটনার জেরে গােটা গ্রামে শােকের ছায়া নেমে এসেছে। জানা গিয়েছে ভারতীয় সেনায় যােগ দেওয়ার কারণে নিজেদের শারীরিক ফিটনেস তৈরি করছিলেন যুবকরা। প্রতিদিনই ভােরবেলায় তারা ওই রাস্তায় জগিং করতেন। 

যােগেন্দ্রর বাবা জানিয়েছেন, আমার ছেলে খুবই বুদ্ধিমান ছিল। ভারতীয় সেনায় যােগ দিতে চাইত। পরীক্ষায় পাশ করার জন্য খুবই শারীরিক কসরত করছিল সে। প্রায় ১০ কিলােমিটার বন্ধুরা মিলে দৌড়তাে।