পিকে ও শরদের মধ্যে তৃতীয় সাক্ষাৎ

বুধবার বিকালে পাওয়ারের বাড়িতে গিয়ে তার সঙ্গে বৈঠক করলেন ভােটকুশলী প্রশান্ত কিশাের। মঙ্গলবারই পাওয়ারের বাংলােয় আটটি অকংগ্রেসী বিরােধী দলের বৈঠকে ছিল।

Written by SNS Delhi | June 24, 2021 4:38 pm

প্রশান্ত কিশোর (File Photo: IANS)

দু’সপ্তাহের মধ্যে তৃতীয়বার। বুধবার বিকালে পাওয়ারের বাড়িতে গিয়ে তার সঙ্গে বৈঠক করলেন ভােটকুশলী প্রশান্ত কিশাের। মঙ্গলবারই পাওয়ারের বাংলােয় আটটি অকংগ্রেসী বিরােধী দলের বৈঠকে ছিল।

এই বৈঠকের ২৪ ঘন্টা কাটতে না কাটতেই ফের পাওয়ার ও প্রশান্ত কিশােরের মধ্যে সাক্ষাৎ নিঃসন্দেহে তাৎপর্যপূর্ণ। তৃণমূলের পরামর্শদাতা হিসাবে কাজ করছেন প্রশান্ত কিশাের।

অকংগ্রেস, অবিজেপি দলগুলােকে নিয়ে তৃতীয় ফ্রন্ট করার চেষ্টা করছে প্রশান্ত কিশাের এমনটাই বলা হয়েছিল। যদিও প্রশান্ত কিশাের এই দাবি নাকচ করে দিয়েছেন।

তিনি বলেছেন, তৃতীয় ও চতুর্থ ফ্রন্টের ধারণা সেকেলে। মােদিকে চ্যালেঞ্জ জানাতে কখনােই সফল হবে না তৃতীয় ফ্রন্ট। এবং এনসিপির পক্ষ থেকেও জানিয়ে দেওয়া হয়, পাওয়ারের বাংলােয় তৃতীয় ফ্রন্টের কোনও বৈঠক হয়নি।

রাষ্ট্রীয় মঞ্চের আহ্বানে কিছু রাজনৈতিক ও অরাজনৈতিক ব্যক্তিত্বের মধ্যে কিছু বিষয় নিয়ে আলােচনা হয়েছে মাত্র। উল্লেখ্য, ১১ জুন প্রথম শরদ পাওয়ারের বাড়িতে গিয়ে বৈঠক করেছিলেন প্রশান্ত।

সেই সময়ে সংবাদমাধ্যমকে বলেছিলেন, একসঙ্গে কখনােই দু’জনের কাজ করিনি। তাই নিজেদের মধ্যে পরিচয় যাতে ভালাে করে হয় সেজন্য দেখা করতে গিয়েছিলাম।