ছাত্র-যুবদের ওপর হামলার তীব্র নিন্দা রাজ্যপালের

বাম যুব ছাত্র সংগঠনের ওপর যে আক্রমণ ও পুলিশি নির্যাতন হয়েছে তার তীব্র নিন্দা করেন। বলেন, বিরােধীদের ওপর যেভাবে আক্রমণ হচ্ছে তা শােভনীয় নয়।

Written by SNS Kolkata | February 13, 2021 4:09 pm

রাজ্যপাল জগদীপ ধনকড় (Photo: IANS)

শুক্রবার দুপুরে সুন্দরবনের বাসন্তী জয়গােপালপুর গ্রামে স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠানের বিজ্ঞান প্রযুক্তি ও দেশপ্রেম উৎসব সপ্তাহ পালন অনুষ্ঠানে এসে, রাজ্যপাল জগদীপ ধকড় সংবাদ মাধ্যমের প্রশ্নের উত্তরে বৃহস্পতিবার বাম যুব ছাত্র সংগঠনের ওপর যে আক্রমণ ও পুলিশি নির্যাতন হয়েছে তার তীব্র নিন্দা করেন। বলেন, বিরােধীদের ওপর যেভাবে আক্রমণ হচ্ছে তা শােভনীয় নয়। মানবাধিকার লঙ্ঘন হচ্ছে। সাংবাদিকদের জিজ্ঞাসা ছিল, আপনাকে বিজেপির নেতা বলে কটাক্ষ করা কা কেমন লাগে এসব শুনতে।

রাজ্যপাল এর দৃঢ় উত্তর, আমার কাজ সংবিধান ও গণতন্ত্র রক্ষা করা। রাজনীতি করা নয়। সাংবিধানিক প্রধান হিসেবে আমার দায়িত্ব পালন করছি। এদিন রাজ্যপাল জগদীপ ধনকড় জয়গােপালপুর গ্রমবিকাশ কেন্দ্রের বিবেকানন্দ শিক্ষানিকেতনের হলডর টপশাে এডুকেশন সেন্টার এর উদ্বোধন করেন।

সুন্দরবনের প্রত্যন্ত অঞ্চলে স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠান বাসন্তীর জয়গােপালপুর এনে সাধারণ মানুষের কল্যাণে নানা ধরনের উন্নয়ন মূলক কর্মসূচী নিয়ে শিক্ষার আলাে দিয়ে বহু কাজ করছে জেনে রাজ্যপাল এদিন সংস্থার ভূয়সী প্রশংসা করেন।