সংস্থার রজতজয়ন্তীর অনুষ্ঠানে মঞ্চে দুর্ঘটনা, প্রাণ হারালেন সিইও 

Written by SNS January 20, 2024 5:53 pm
হায়দরাবাদ, ২০ জানুয়ারি –  এক বেসরকারি সংস্থার রজতজয়ন্তী উপলক্ষে হায়দরাবাদের রামোজি ফিল্ম সিটিতে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। সেই অনুষ্ঠানেই ঘনিয়ে এল ঘোর বিপদ। অনুষ্ঠান মঞ্চে ওঠার ঠিক আগেই দুর্ঘটনায় মৃত্যু হল ওই সংস্থার সিইও সঞ্জয় শাহ-র। বৃহস্পতিবার সন্ধ্যায় হায়দরাবাদের রামোজি ফিল্ম সিটিতে এই ঘটনাটি ঘটে।   

 এক সংবাদ সংস্থা সূত্রে খবর,  একটি বেসরকারি সংস্থার রজত জয়ন্তী উপলক্ষ্যে হায়দরাবাদের রামোজি ফিল্ম সিটিতে আয়োজন করা হয়েছিল জাঁকজমকপূর্ণ একটি অনুষ্ঠানের। সংস্থার সেই অনুষ্ঠানকে ঘিরে আয়োজন স্থলে সবাই ছিলেন উৎসবের মেজাজে। অথচ সাফল্যের সেই বিস্ময়কে উদযাপন করতে গিয়ে বড়সড়দুর্ঘটনা ঘটে যায়।  অনুষ্ঠানের সময় মঞ্চে ওঠার আগেই দুর্ঘটনায় প্রাণ হারান সংস্থার সিইও সঞ্জয় শাহ। জানা গেছে , একটি লোহার খাঁচার ভিতর প্রবেশ করে মঞ্চের উপর নামার কথা ছিল সঞ্জয়ের। পরিকল্পনা মতো ওই সংস্থারই এক সহকর্মীর সঙ্গে খাঁচার ভিতর প্রবেশ করেন সঞ্জয়। উঁচু জায়গা থেকে মঞ্চের নেমে আসার সময় ঘটে যায় দুর্ঘটনা।  একটি লোহার চেনের সঙ্গে বাঁধা ছিল ওই খাঁচা।  লোহার ওই চেন চিরে খাঁচাটি নিচে পড়ে যায়। 

 গুরুতর আহত অবস্থায় দু’জনকে উদ্ধার করে নিকটবর্তী হাসপাতালে ভর্তি করানো হয়। চিকিৎসা চলাকালীন মারা যান সঞ্জয়। তাঁর সহকর্মীর অবস্থা এখনও আশঙ্কাজনক বলে জানিয়েছেন হাসপাতালের চিকিৎসকেরা।